১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা

মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা -

বাগেরহাটের মোরেলগঞ্জে পারিবারিক কলহের জেরে সৎভাইকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার সকালের দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ব্যাক্তি হচ্ছেন উত্তর সুতালড়ী গ্রামের মতিউর রহমান হাওলাদারের ছেলে জহিরুল ইসলাম ডালিম (৩৫)।

জানা গেছে, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেল ৫টার দিকে পারিবারিক কলহের জেরে ডালিমকে তার সৎমা জুলেখা বেগম, সৎভাই নাইম ও সিয়াম মারপিট করেন। গুরুতর আহত অবস্থায় ডালিমকে প্রথমে মোরেলগঞ্জ ও পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন বলেন, মারপিটে আহত যুবক ডালিম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে বলে শুনেছি। এখনো কেউ থানায় অভিযোগ দায়ের করেনি।


আরো সংবাদ



premium cement
‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়? ৩৬ বছর শিক্ষকতার পর রাজকীয় বিদায় ‘দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের অর্থনৈতিক মেরুদণ্ড ভেঙে পড়েছে’ দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়া মুম্বাইয়ের সেই বিলবোর্ডের মালিক গ্রেফতার সনাতন ধর্মের শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার জামিনের পর যেভাবে প্রচারণা চালাচ্ছেন কেজরিওয়াল কক্সবাজারে চিংড়ি ঘের থেকে ২ জেলের লাশ উদ্ধার, অভিযোগ হত্যার

সকল