০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


বাগেরহাটে কনে পক্ষের হামলায় বরের দুলাভাই নিহত, গ্রেফতার ২

বাগেরহাটে কনে পক্ষের হামলায় বরের দুলাভাই নিহত, গ্রেফতার ২ - ছবি : প্রতীকী

বাগেরহাটের মোল্লাহাটে বিয়ে বাড়িতে কনে পক্ষের হামলায় বরের এক দুলাভাই নিহত হয়েছেন। এ সময় এলোপাতাড়ি মারধরে বরসহ আহত হয়েছেন অন্তত আরো ১৫ জন বরযাত্রী।

শুক্রবার(১২ এপ্রিল) সন্ধ্যায় জেলার মোল্লাহাট উপজেলার আংড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

জানা যায়, কনে পছন্দ না হওয়ায় বিয়ে করতে অস্বীকৃতি জানালে এই হামলার ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে বরের দুলাভাই আজিজুল হক মোল্লা নিহত হয়।

এ ঘটনায় কনের বাবাসহ দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত আজিজুল হক মোল্লা খুলনা জেলার তেরখাদা উপজেলার ইছামতি গ্রামের শাহাদাত মোল্যার ছেলে। নিহত আজিজুল বরের বোন শীলা বেগমের স্বামী। তার স্ত্রী ও চারটি মেয়ে রয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন কনের বাবা শাহদাত মুন্সি এবং কনের খালাতো বোন স্বপ্না খাতুন।

বরের বাবা মোহাম্মদ আলী গাজী জানান, তার বাড়ি মোল্লাহাট উপজেলার গাংনী গ্রাম থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে আংড়া গ্রামের কৃষক শাহদাত মুন্সির মেয়ের সাথে তার ছেলে হাফিজুর রহমানের বিয়ের কথা হয়। সে নিজে মেয়ে দেখলেও তার ছেলে ওই মেয়ে দেখেনি। এজন্য আমরা আগেই বলেছিলাম, ছেলে যদি মেয়ে দেখে পছন্দ করে তবেই বিয়ে হবে। সেই শর্তে শুক্রবার আত্মীয়-স্বজন মিলে ২৫ জন বরযাত্রী নিয়ে আমরা বিয়ের জন্য ওই বাড়িতে যাই। কিন্ত মেয়ে দেখে ছেলের পছন্দ হয়নি।

পরে ওই মেয়ের সাথে ছেলের বিয়ে না দিয়ে আমরা ফিরে আসছিলাম। এ সময় মেয়ে বাড়ির লোকজন লাঠিসোটা নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় বড় মেয়ের জামাই (মেয়ের স্বামী) আজিজুল হক মোল্লা ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়া আমার ছেলে, আত্মী-স্বজনসহ ১৫ জন আহত হয়।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম জানান, শনিবার বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নিহতের লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী শীলা বেগম থানায় মামলা দায়ের করেছেন।

ওই মামলায় কনের বাবা শাহদাত মুন্সি এবং কনের খালাতো বোন স্বপ্না খাতুনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।


আরো সংবাদ



premium cement

সকল