২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে আইসিইউতে ইবি মসজিদের খতিব ড. শোয়াইব

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে আইসিইউতে ইবি মসজিদের খতিব ড. শোয়াইব। - ছবি : নয়া দিগন্ত

সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কেন্দ্রীয় মসজিদের খতিব ড. আ স ম শোয়াইব আহমদ।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয় থেকে ঢাকা যাওয়ার পথে মাগুরায় এ ঘটনা ঘটে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজধানীর কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছে।

ড. শোয়াইবের পরিবার বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র মতে, ক্যাম্পাস থেকে ঢাকার উদ্দ্যেশে গ্রীন লাইন বাসে রওনা দেন ড. শোয়াইব আহমদ। পথিমধ্যে মাগুরা পৌঁছানোর পর সড়ক দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। এতে ড. শোয়াইব আহমদ মারাত্মক আহত হলে তাকে মাগুরা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা তালে ঢাকায় নেয়ার পরামর্শ দিলে তাকে ইবনে সিনা হাসপাতালে নেয়া হয়। তার শারীরিক অবস্থা শঙ্কাজনক হওয়ায় বর্তমানে তিনি আইসিওইউতে রয়েছেন বলে জানা গেছে।

ড. শোয়াইবের ছেলে আব্দুল্লাহ বলেন, ‘তার শারীরিক অবস্থা একটু উন্নতি হয়েছে। এখন ডাক দিলে তিনি তাকাচ্ছেন। ডাক্তার বলেছেন অবস্থা আরেকটু ভালো হলে অপারেশন করা হবে।’

এ দিকে একই দিনে রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত হন বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর ও বর্তমান শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড জাহাঙ্গীর হোসেন। তিনি বর্তমানে রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ড. জাহাঙ্গীরের স্ত্রী অধ্যাপক ড বাবলী সাবিনা আজহার বলেন, ‘আল্লাহর রহমতে ইন্টারনাল কোনো হ্যামারেজ হয়নি। তবুও তাকে অবজারভেশনে রাখা হয়েছে৷ আশা করি আগামীকাল (বৃহস্পতিবার) রিলিজ দেয়া হবে।


আরো সংবাদ



premium cement