২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

গাংনীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে ২ জন

গাংনীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে ২ জন - ছবি : নয়া দিগন্ত

মেহেরপুরের গাংনীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে রাজা (৩৫) ও আ: রহমান (৬৫) নামের দুই ব্যক্তির নগদ অর্থ খোয়া গেছে।

শুক্রবার (২ জুন) দুপুরে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে এ ঘটনা ঘটে।

অর্থ খোয়ানো ব্যক্তিরা হলেন মেহেরপুরের গাংনী উপজেলার ফতাইপুর গ্রামের তাহাজ উদ্দিনের ছেলে শাহাবুদ্দিন রাজা (৩৫) ও গাংনী পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ড শিশিরপাড়া গ্রামের মরহুম এলাহী বক্সের ছেলে আ: রহমান (৬৫)।

গাংনী পৌরসভার উচ্চমান সহকারী জামিরুল ইসলাম টিক্কা জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে শাহাবুদ্দিন (রাজা) লোকাল বাস যোগে মেহেরপুরে যাওয়ার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। গাড়ির মধ্যে অজ্ঞান হয়ে পড়লে পরিচিত কয়েকজন যাত্রী তাকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। জ্ঞান ফিরে এলে তার সাথে কথা বলে ক্ষতির পরিমাণ নিরূপণ করা সম্ভব হবে বলে জানান পৌরসভার ওই কর্মকর্তা।

অপরদিকে, শিশিরপাড়া গ্রামের চা ব্যবসায়ী মখলেসুর রহমান জানান, গাংনী পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ড শিশিরপাড়া গ্রামের মরহুম এলাহি বক্সের ছেলে আ: রহমান শুক্রবার দুপুর আড়াইটার দিকে লোকাল বাস যোগে বামন্দি হাটে গরু কিনতে যাচ্ছিলেন। বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তার সাথে থাকা এক লাখ ৪০ হাজার টাকা খোয়া গেছে। ওই সময় কয়েকজন পরিচিত যাত্রী সংবাদ দিলে পরিবারের সদস্যরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে জানান, অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দু'জন অসুস্থ হওয়ার সংবাদ শুনেছি। কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement