০৬ ডিসেম্বর ২০২৩, ২১ অগ্রহায়ণ ১৪৩০, ২১ জমাদিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

চৌগাছায় গর্ভবতী নারীর আত্মহত্যা

চৌগাছায় গর্ভবতী নারীর আত্মহত্যা। - প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় আলেয়া খাতুন (১৯) নামে এক গর্ভবতী নারী আত্মহত্যা করেছেন। তিনি চার মাসের গর্ভবতী ছিলেন বলে জানিয়েছে পরিবারের লোকজন।

মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠা পুলিশ। এর আগে সোমবার রাতে তার মৃত্যু হয়।

আলেয়া চৌগাছা পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের হুদোপাড়ার শিপন আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আলেয়ার স্বামীর সাথে বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই বাকবিতণ্ডা হতো তার। এরই জেরে ২৫ মে রাতে পরিবারের সদস্যদের অগোচরে আগাছানাশক বিষপান করেন তিনি। তার শাশুড়ি প্রথমে বিষয়টি বুঝতে পেরে ডাক-চিৎকার করলে তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসাপাতালে রেফার করেন। সেখানে এক দিন চিকিৎসাধীন থাকার পর ২৬ মে তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। পরে সেখান থেকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতলে রেফার করেন চিকিৎসকরা। কিন্তু তার স্বজনরা তাকে ঢাকায় না নিয়ে বাবার বাড়ি উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের নওদাপাড়া গ্রামে নিয়ে যান। সেখানে সোমবার রাতে তার মৃত্যু হয়।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। দুপুরে ময়নাতদন্তের জন্য লাশটি যশোর পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement