০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


মেডিক্যাল হোস্টেলের বাথরুমে ভারতীয় শিক্ষার্থীর লাশ

- প্রতীকী ছবি

যশোরে আদ-দ্বীন সকিনা মহিলা মেডিক্যাল কলেজের হোস্টেল থেকে এক ভারতীয় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে মেডিক্যাল কলেজের হোস্টেলের পঞ্চম তলায় বাথরুমের মধ্যে ওই শিক্ষার্থী আত্মহত্যা করে বলে দাবি করেছে হোস্টেল কর্তৃপক্ষ।

নিহত সীমা জোহরা (২১) ভারতের জম্বু কাশ্মিরের বথগ্রাম জেলার যাবারপুরের গোলাম মোহাম্মাদের মেয়ে এবং ওই মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

যশোর আদ-দীন সকিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. কামাল উদ্দিন বলেন, বুধবার ভোরে হাউজ কিপার মর্জিনা আমাকে ঘটনাটি জানান। বাথরুমের দরজা ভেঙ্গে সীমা জোহরাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তখন জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের লাশ যেন সহজেই তার পরিবার পেতে পারে, সেজন্য দুই দেশের হাইকমিশনারের সঙ্গে কথাবার্তা চলছে বলেও জানান অধ্যাপক কামাল উদ্দিন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শন শহীদুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

সূত্র : ইউএনবি

দেখুন:

আরো সংবাদ



premium cement
জামালপুরে ট্রাক উল্টে চালক নিহত ভালুকায় রাইদা কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধ কক্সবাজারের পাহাড়ি ছরায় গোসল করতে নেমে ২ শিশুর মৃত্যু কাঁঠালিয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতিকে অব্যাহতি রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাফা থেকে ফিলিস্তিনিদের সরিয়ে নেয়ার আদেশে হামাসের প্রতিক্রিয়া হিলি বন্দর দিয়ে ১৪ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর ওপর : মন্ত্রী রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন গাজা ত্যাগ করবে না ইউএনআরডব্লিউএ

সকল