০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


কুষ্টিয়ায় ট্রাকের চাপায় প্রাণ গেল ২ শিশুর, সড়ক অবরোধ

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত দুই - ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়ার খোকসায় ট্রাকের চাপায় দু’শিশু নিহত হয়েছে। রোববার বিকেল সাড়ে ৫টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের হাসিমপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। প্রতিবাদে প্রায় ১ ঘণ্টা ধরে ওই স্থানে সড়ক অবরোধ করে রাখেন বিক্ষুব্ধ এলাকাবাসী।

নিহত দু’শিশু হলো কুমারখালী বড়ইচারা গ্রামের রফিকের ছেলে রাতুল (১০) ও খোকসা মোড়াগাছার আক্তার মালিথার ছেলে শাহেদ (১৪)।

এ ঘটনায় গাড়ির চালককে আটক না করা গেলেও পরে রাজবাড়ীতে হাইওয়ে পুলিশ গাড়িটি জব্দ করেছে। তবে চালক ও হেলপারকে এখনো আটক করা যায়নি।

স্থানীয়রা জানান, বিকেলে রাতুল ও শাহিন নামের দু’শিশু কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় রাজবাড়ী অভিমুখী ১৬ চাকার রডবোঝাই ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ওই দু’শিশু ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনার প্রতিবাদে রাস্তায় নেমে আসেন স্থানীয় বাসিন্দারা। তারা প্রায় ১ ঘণ্টা ওই স্থানে মহাসড়ক অবরোধ করে রাখেন। ওই সময় প্রায় ২ কি:মি: রাস্তায় ব্যাপক যানজট সৃষ্টি হয়। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

এলাকাবাসী আরো জানান, রাতুল তার খালাতো ভাই শাহিনের বাড়িতে বিকেলে বেড়াতে এসে দুর্ঘটনার শিকার হয়েছে। হাইওয়ে পুলিশ পরে তাদের লাশ ময়নাতদন্তের জন্য হেফাজতে নিয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে খোকসা, কুমারখালী ও হাইওয়ে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে। লাশ হাইওয়ে পুলিশ ময়নাতদন্তের জন্য তাদের হেফাজতে নিয়েছে।


আরো সংবাদ



premium cement
গজারিয়ায় ভোটকেন্দ্রের পুলিশের ওপর হামলা, আহত ২ পুলিশ কেশবপুরে মফিজুর রহমান নির্বাচিত নারায়ণগঞ্জ বন্দরে আ’লীগ সভাপতিকে হারিয়ে মাকসুদ চেয়ারম্যান নির্বাচিত কালিগঞ্জে উপজেলা আ’লীগের নেতা সুমন বিজয়ী গাজীপুর সদরে বড় ব্যবধানে বিএনপির বহিষ্কৃত নেতার বিজয় কুমিল্লায় ৩ শিশুকে বেঁধে নির্যাতন, ট্রাক্টরচাপার চেষ্টা আমিরুলকে হারিয়ে গজারিয়ায় চেয়ারম্যান হলেন জিন্নাহ ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী বঙ্গোপসাগরে লবণবাহী ট্রলার ডুবি : ২৬ জেলেকে জীবিত উদ্ধার গ্রাহকের অজান্তে টাকা কেটে নিলে কঠোর ব্যবস্থা : পলক যেসব পরামর্শ দিয়ে বাংলাদেশকে ১.১৫ বিলিয়ন ডলার ঋণ দিলো আইএমএফ

সকল