০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মুজিবনগরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে হত্যাকারী নিহত

মুজিবনগরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে হত্যাকারী নিহত - ফাইল ছবি

মেহেরপুরের মুজিবনগরে কুপিয়ে ও পিটিয়ে দু’জনকে হত্যা করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার যতারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন যতারপুর গ্রামের উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও সবজী ব্যবসায়ী সাইদুর রহমান এবং একই গ্রামের মনিরুল ইসলাম মনি।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আব্দুল হাসেম জানান, মনিরুল ইসলাম মনি একজন মাদকসেবী। তিনি রাস্তার পাশে গাঁজা সেবন করছিরেন। গাঁজা সেবনে বাধা দেয়ায় প্রকাশ্য সাইদুর রহমানকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেন। এ সময় মাদকসেবী মনিরুল ইসলাম গণপিটুনিতে নিহত হন। দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। ঘটনার তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
রাশিয়ান রকেট হামলায় দোনেৎস্ক অঞ্চলে নিহত ২ সখীপুরে বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ, দুর্ভোগে শিক্ষার্থীরা মেসির ৫ এ্যাসিস্ট ও ১ গোলের সাথে সুয়ারেজের হ্যাটট্রিকে মিয়ামির বড় জয় ফরিদপুরে ইয়াবাসহ গ্রেফতার যুবকের যাবজ্জীবন বার্সার হারে লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ রাঙ্গামাটিতে বজ্রপাতে স্কুলছাত্রীর মৃত্যু গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পবিত্র ওমরাহ পালন করলেন মির্জা ফখরুল রাশিয়ার সাথে সংলাপ অব্যাহত রাখতে হবে : ম্যাক্রোঁ বাল্যবিবাহ ঠেকানোয় বিষপানে তরুণীর আত্মহত্যা মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে!

সকল