২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীর সাথে অভিমান করে নিজের বসত ঘরে আগুন ধরিয়ে দিলেন স্বামী

স্ত্রীর সাথে অভিমান করে নিজের বসত ঘরে আগুন ধরিয়ে দিলেন স্বামী -

শরণখোলায় এক জেলে স্ত্রীর সাথে ঝগড়ার একপর্যায় নিজের বসত ঘরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে গেছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার উত্তর রাজাপুর গ্রামে। জেলে লোকমান সরদারের (৪২) উত্তর রাজাপুর গ্রামের হক সরদারের ছেলে।

তার স্ত্রী আকলিমা বেগম জানায়, লোকমান সরদারের সাথে প্রায় ১৮ বছর আগে তার বিয়ে হয়। তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। লোকমান গভীর সমুদ্রে মাছ ধরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাড়ি ফিরে স্ত্রী আকলিমার সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি শুরু করেন। একপর্যায়ে আকলিমা ছেলে-মেয়েদের নিয়ে পাশের হাসান হাওলাদারের ঘরে আশ্রয় নেন। পরে তার স্বামী রাত অনুমান ১০টার দিকে নিজ বসত ঘরে কেরাসিন তেল দিয়ে আগুন লাগিয়ে দ্রুত মোটরসাইকেল নিয়ে এলাকা ত্যাগ করেন। খবর পেয়ে শরণখোলা ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সহায়তায় পাশের হাসানের বসত ঘরটি রক্ষা পেলেও তাদের বসত ঘরটি পুড়ে ছাই হয়ে যায়।

তিনি আরো জানান, আমাদের পড়নের কাপড় ছাড়া বাকি সব পুড়ে গেছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি সদস্য জাকির হোসেন জানায়, স্ত্রীর সাথে মনোমালিন্য ও তুচ্ছ ঘটনায় কেরসিন দিয়ে নিজ বসত ঘরে আগুন ধরিয়ে এলাকা ত্যাগ করেছেন।

এ ব্যাপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ছাইদুর রহমান জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি, তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement