০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


মাগুরা জেলা ও দায়রা জজসহ আরো ৮ জন করোনায় আক্রান্ত

-

মাগুরায় জেলা ও দায়রা জজ এবং তার ছেলেসহ একদিনে সর্বোচ্চ ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৭২, যার মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৬ জন। মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নতুন শনাক্ত হওয়া ৫ জনের বাড়ি মাগুরা সদরে এবং ২ জন মহম্মদপুর ও ১ জন শ্রীপুর উপজেলার। মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ৭২ জনের। তাদের মধ্যে মাগুরা সদরে ৪৪ জন, শ্রীপুরে ১২ জন, শালিখায় ৬ জন, মহম্মদপুরে ১০ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৩৬ জন। আক্রান্তদের ৩৪ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এ পর্যন্ত মাগুরা সদরে ১ জন ও শ্রীপুরে ১ জনসহ মারা গেছে ২ জন।


আরো সংবাদ



premium cement
গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২ টানা ৮ দফা কমার পর আবার বাড়লো স্বর্ণের দাম সুন্দরবনে ২ কিলোমিটার জুড়ে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস গাজীপুরে ট্রেন দুর্ঘটনার প্রায় ৩২ ঘণ্টা পর আপ লাইন চালু ফের টেকনাফ সীমান্ত দিয়ে পালিয়ে এলো মিয়ানমারের ৪০ বিজিপি রোববার থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু অর্থনীতিতে পিএইচডি ডিগ্রি অর্জন করলেন শিব্বির আহমদ রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়, ভোগান্তি যাত্রীদের গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির

সকল