৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


করোনা সন্দেহে পুলিশ সদস্য আইসোলেশনে

করোনা সন্দেহে পুলিশ সদস্য আইসোলেশনে - ছবি : সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে বাগেরহাট সদর হাসপাতালে ২২ বছর বয়সী এক পুলিশ সদস্যকে আইসোলেশনে নেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জ্বর, সর্দি, কাশি নিয়ে হাসপাতালে আসলে পর্যবেক্ষণের জন্য আইসোলেশনে ভর্তি করা হয়েছে।

বাগেরহাট সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির বলেন, বাগেরহাট শহরের ওই পুলিশ সদস্যের শরীরের সাতদিন ধরে জ্বর, সর্দি ও কাশি থাকায় সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। তাকে অতিরিক্ত সর্তকতার জন্য আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। নমুনা সংগ্রহ করে পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে করোনা আক্রান্ত কিনা তা জানা যাবে।

এদিকে এর আগে করোনা সন্দেহে বাগেরহাট সদর হাসপাতালে তিনজন এবং শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন আইসোলেশনে ছিলেন। তাদের শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি না থাকায় তারা সবাই নিজ নিজ বাড়িতে স্বাভাবিক জীবন যাপন করছেন।


আরো সংবাদ



premium cement
‘৭ জানুয়ারি নৌকার প্রার্থীকে জেতানোর জন্য আমরা অনেক অপকর্ম করেছি’ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়ার শিক্ষার্থীদের অস্বীকৃতি দোয়ারাবাজারে নিখোঁজের ২ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার খালিস্তানিদের পাশে থাকার বার্তা ট্রুডোর, উদ্বেগ ভারতের নাজিরপুরে বাসচাপায় নিহত ১ হবিগঞ্জে পিকআপ-ট্রাকের সংঘর্ষে নিহত ২ শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করতে বিএনপি সংকল্পবদ্ধ বায়ুদূষণে শীর্ষে দিল্লি, ঢাকার অবস্থান কত? শৈলকুপায় মামাতো ভাইদের লাঠির আঘাতে ফুফাতো ভাই নিহত আমরা নিজের দেশেই অদৃশ্য : ভারতের মুসলিমরা যুদ্ধবিরতি আলোচনার মধ্যেই গাজায় ইসরাইলি হামলায় নিহত ৩৪

সকল