২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় করোনা সুরক্ষা উপকরণ বিতরণে বিএনপি নেতার অনুদান

বগুড়ায় করোনা সুরক্ষা উপকরণ বিতরণে বিএনপি নেতা অনুদান - নয়া দিগন্ত

নোভেল করোনাভাইরাস প্রতিরোধে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) এলাকার সংসদ সদস্য বিএনপি নেতা আলহাজ্ব মোশারফ হোসেন তাঁর এক মাসের সম্মানী ভাতা ১ লক্ষ ৭৩ হাজার ৫ শত টাকাসহ মোট আড়াই লক্ষ টাকার করোনা সুরক্ষায় মাস্ক, সাবান ও পোশাক কেনার জন্য নগদ অর্থ প্রদান করেছেন। রোববার নগদ অর্থ, মাস্ক ও সাবান কাহালু উপজেলা নির্বাহী অফিসার মাছুদুর রহমান এর নিকট হস্তান্তর করেন।

এসময় উপজেলা বিএনপির আহবায়ক ইউপি চেয়ারম্যান ছেলিম উদ্দিন, যুগ্ম আহবায়ক নেছার উদ্দিন, কাহালু পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন (বাদল), বিএনপিনেতা অধ্যক্ষ রফিকুল ইসলাম, তোফাজ্জল হোসেন আজাদ, হাফিজার রহমান বাবু,ফরিদুর রহমান ফরিদ, ফরিদ উদ্দিন ফকিরসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। এরপর এসব উপকরন জনগনের মাঝে বিতরণ শুরু হয়েছে।

এ ব্যাপারে বিএনপি নেতা মোশারফ হোসেন এমপি জানান, আমার নির্বাচনী এলাকার জনগনকে আমি এক মাসের সম্মানী ভাতা ১ লক্ষ ৭৩ হাজার ৫ শত টাকাসহ মোট আড়াই লক্ষ টাকার মাস্ক, সাবান ও করোনা সুরক্ষা পোশাক কেনার জন্য উপজেলা প্রশাসনকে প্রদান করেছি। একইবাবে নন্দীগ্রাম উপজেলা প্রশাসনকে অনুরুপ অর্থ সহায়তা প্রদান করেছি। আমার মতো প্রত্যেক এমপি ও অন্যান্য জনপ্রতিনিধি করোনা সুরক্ষা ক্রয়ে এগিয়ে এলে জনগর উপকৃত হবেন। তাই সবাইকে এগিয়ে আসা উচিত। তিনি জনপ্রতিনিধিসহ সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে কাহালু থানা পুলিশের উদ্যোগে ও বগুড়া জেলা পুলিশের সহযোগিতায় রোববার উপজেলা সদরের বিভিন্ন এলাকায় জল কামান দিয়ে (শক্তিশালী জীবাণুনাশক) ব্লিচিং পানি ছিটিয়ে রাস্তা পরিস্কার করা হয়। উদ্বোধন করেন কাহালু উপজেলা পরিষদ চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ) ও উপজেলা নির্বাহী অফিসার মাছুদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি পৌরসভার মেয়র আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ (লালু), কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মুহাম্মদ যাকারিয়া রানা, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ হাসান, সেকেন্ড অফিসার ডেভিড হিমাদ্রী বর্মা, এস আই আশিকুর রহমান (আশিক), শামীম, আবুল খায়েরসহ কাহালু থানা পুলিশ সদস্যবৃন্দ


আরো সংবাদ



premium cement