২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ইবি ছাত্রলীগ সম্পাদক রাকিব গ্রেফতার

-

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে গ্রেফতার করেছে পুলিশ। শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের দায়েরকৃত আইসিটি মামলায় শুক্রবার রাতে কুষ্টিয়া শহর থেকে তাকে আটক করে পুলিশ।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জনান, ‘শনিবার তাকে আদালতে প্রেরণ করা হবে।’

জানা যায়, গত ২৯ অক্টোবর রাকিবুল ইসলামের সাথে ইবি শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ সম্পাদক জুবায়ের হোসেনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধরাণ সম্পাদক জুয়েল রানা হালিমসহ আওয়ামীলীগের বেশ কয়েকজন নেতার সম্পর্কে বিভিন্ন অভিযোগ করা হয়। তবে এই অডিওটি রাকিব জোর করে করিয়েছে বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছে জুবায়ের। এই ঘটনায় জুয়েল রানা হালিম বাদী হয়ে গত ০২ নভেম্বর ইবি থানায় আইসিটি আইনে একটি মামলা করেন। মামলা নং ০২/০২-১১-২০১৯। এই মামলায় রাকিবুল ইসলাম রাকিব এবং জুবায়ের হোসেনকে আসামী করেন তিনি।

এই মামলায় শুক্রবার রাতে কুষ্টিয়া শহর থেকে রাকিবুল ইসলাম রাকিবকে আটক করেছে পুলিশ। আটকের পর তাকে কুষ্টিয়া সদর থানায় রাখা হয়। শনিবার তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন ইবি থানা কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল কুমিল্লায় তাপদাহে অজ্ঞান কলেজ শিক্ষক, হাসপাতালে ভর্তি কুবিতে শিক্ষক সমিতির অবস্থান কর্মসূচিতে হামলা, ভিসির পদত্যাগ দাবি পঞ্চগড়ে গ্রেফতার ১০ মুসলমানকে অবিলম্বে মুক্তি দিন : খতমে নবুওয়াত রামেক হাসপাতালের দুদকের অভিযান চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট প্রত্যাহার নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল ১৮ শিক্ষার্থী থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর আকস্মিক পদত্যাগ রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি, হিটস্ট্রোকে যুবকের মৃত্যু বরিশালে যাত্রীবেশে উঠে চালকের গলায় ছুরি, প্রতারক দম্পতি গ্রেফতার

সকল