০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


বিএনপি নেতা অমিত কারাগারে

- ছবি : নয়া দিগন্ত

বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতকে নাশকতা মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ সোমবার জেলা জজ আদালতের বিচারক ইখতিয়ারুল ইসলাম মল্লিক তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

যশোর শহরের মার্কেটাইল ব্যাংকের সামনে নাশকতার পরিকল্পনার অভিযোগে অমিতের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। এ জন্য তিনিসহ রফিকুল ইসলাম মুল্লুক চান ও মশিউর রহমান ওরফে মাসুম নামে আরো দুইজন জামিনের জন্য আবেদন করেন। তবে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে বিচারক জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ দিকে বিকেলে যশোর জেলা বিএনপি অমিতের মুক্তির দাবিতে সমাবেশ করেছে। বিকেলে শহরের লাল দিঘি পাড়স্থ দলীয় কার্যলয়ের সামনে এ সমাবেশ করে। সমাবেশ থেকে অমিতসহ আটক নেতাদের মুক্তির দাবি করা হয়।


আরো সংবাদ



premium cement
জনগণকে নিরপেক্ষভাবে সেবা দিতে পুলিশ সদস্যদের নির্দেশ আইজিপির ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা

সকল