১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


গোল বাতিলের পর ডাইকের গোলেই ট্রফি লিভারপুলের

গোল বাতিলের পর ডাইকের গোলেই ট্রফি লিভারপুলের - ছবি : সংগৃহীত

কারাবায়ো কাপ জিতে নিলো লিভারপুল। চেলসিকে রোববার ১-০ গোলে হারিয়ে দিয়েছে তারা। নির্ধারিত সময়ে কোনো দলই গোল করতে পারেনি। অতিরিক্ত সময়ে শেষ মুহূর্তের গোল ম্যাচ জিতল লিভারপুল।

লিভারপুলের ভিরজিল ভ্যান ডিহিকের গোল বাতিল হয়ে গিয়েছিল। তবে তার করা গোলেই শেষ পর্যন্ত ম্যাচ জিতল লিভারপুল। ওয়েম্বলিতে কারাবায়ো কাপের ফাইনালে মুখোমুখি হয়েছিল চেলসি এবং লিভারপুল। ৯০ মিনিটের খেলায় কোনো দলই গোল করতে পারেনি। তবে দুই দলেরই একটি করে বাতিল হয়ে যায়। ভারের মাধ্যমে বাতিল হয় গোলগুলো। লিভারপুলের ডিহিক গোল করেছিলেন। তাদের উৎসব থেমে যায় ভারের সিদ্ধান্তের পর। যদিও শেষ পর্যন্ত অতিরিক্ত সময়ের খেলায় ১১৮ মিনিটের মাথায় গোল করে দলকে জেতালেন সেই ডিহিক।

চেলসির হয়ে স্টারলিং একটি গোল করেছিলেন। কিন্তু ওই গোলও বাতিল করে দেন রেফারি। তাই ৯০ মিনিটে কোনো দলকে আলাদা করা যায়নি। অতিরিক্ত সময়ের খেলায় চেলসিকে ছন্নছাড়া দেখাচ্ছিল। কিন্তু গোল করতে পারছিল না লিভারপুল। একটা সময় মনে হচ্ছিল টাইব্রেকারে যাবে খেলা। কিন্তু শেষ মুহূর্তে গোল করে দলকে জেতান ডিহিক।

 


আরো সংবাদ



premium cement
গাজার উদ্দেশে সাহায্যের চালান নিয়ে জাহাজ সাইপ্রাস ছেড়েছে কিছু দেশ কেন নিজেদের মুদ্রার দাম কমিয়ে রাখতে চায় অবৈধ অভিবাসন প্রত্যাশীদের রোধ করতে বেলারুশের সাথে সীমান্তে পোল্যান্ডের কড়াকড়ি আরোপ রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবিতে নয়াপল্টনে বিএনপির সমাবেশ আজ ভারতীয় শ্রমিকরা ইসরাইলি সৈন্যদের ছাউনি, ফিলিস্তিনিদের বন্দীশালা নির্মাণ করছে! বরের বয়স ১০০, কণের ৯৬! সিনেমার গল্পকেও হার মানানো প্রেমকাহিনী কোহলির দুরন্ত ইনিংস, পাঞ্জাবকে হেলায় হারাল বেঙ্গালুরু আত্মসম্মানে আঘাত, অধিনায়কত্ব ছাড়ছেন রাহুল! দেড় বছর পর ভারতে রাষ্ট্রদূত পাঠাচ্ছে চীন চলতি বছরেই শ্রীলঙ্কায় রাষ্ট্রপতি নির্বাচন অস্ত্রের চালান স্থগিত, যুক্তরাষ্ট্রকে যা বলল ইসরাইল

সকল