২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


গোল বাতিলের পর ডাইকের গোলেই ট্রফি লিভারপুলের

গোল বাতিলের পর ডাইকের গোলেই ট্রফি লিভারপুলের - ছবি : সংগৃহীত

কারাবায়ো কাপ জিতে নিলো লিভারপুল। চেলসিকে রোববার ১-০ গোলে হারিয়ে দিয়েছে তারা। নির্ধারিত সময়ে কোনো দলই গোল করতে পারেনি। অতিরিক্ত সময়ে শেষ মুহূর্তের গোল ম্যাচ জিতল লিভারপুল।

লিভারপুলের ভিরজিল ভ্যান ডিহিকের গোল বাতিল হয়ে গিয়েছিল। তবে তার করা গোলেই শেষ পর্যন্ত ম্যাচ জিতল লিভারপুল। ওয়েম্বলিতে কারাবায়ো কাপের ফাইনালে মুখোমুখি হয়েছিল চেলসি এবং লিভারপুল। ৯০ মিনিটের খেলায় কোনো দলই গোল করতে পারেনি। তবে দুই দলেরই একটি করে বাতিল হয়ে যায়। ভারের মাধ্যমে বাতিল হয় গোলগুলো। লিভারপুলের ডিহিক গোল করেছিলেন। তাদের উৎসব থেমে যায় ভারের সিদ্ধান্তের পর। যদিও শেষ পর্যন্ত অতিরিক্ত সময়ের খেলায় ১১৮ মিনিটের মাথায় গোল করে দলকে জেতালেন সেই ডিহিক।

চেলসির হয়ে স্টারলিং একটি গোল করেছিলেন। কিন্তু ওই গোলও বাতিল করে দেন রেফারি। তাই ৯০ মিনিটে কোনো দলকে আলাদা করা যায়নি। অতিরিক্ত সময়ের খেলায় চেলসিকে ছন্নছাড়া দেখাচ্ছিল। কিন্তু গোল করতে পারছিল না লিভারপুল। একটা সময় মনে হচ্ছিল টাইব্রেকারে যাবে খেলা। কিন্তু শেষ মুহূর্তে গোল করে দলকে জেতান ডিহিক।

 


আরো সংবাদ



premium cement
নির্বাচন কমিশনারদের বেতন-সুবিধা সংক্রান্ত আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন মূলধন লাভের ওপর নতুন কর আরোপ না করতে ডিএসই চেয়ারম্যানের আহ্বান ব্যাটারিচালিত রিকশা আবার চালুর সিদ্ধান্তে যে প্রতিক্রিয়া বগুড়ায় মুদি দোকানি হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন মন্ত্রিসভায় এপোস্টল কনভেনশন স্বাক্ষরের অনুমোদন : বছরে সাশ্রয় হবে ৫০০ কোটি টাকা ধোনির অবসর নিয়ে যা জানাল চেন্নাই সুপার কিংস গ্রেফতারি পরোয়ানা : যা বলল হামাস ও ইসরাইল ‘অপরিপক্ব আম নামিয়ে বাজারজাত করলে কঠোর ব্যবস্থা’ কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর গাইবান্ধায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড রাইসিকে হত্যার অভিযোগ, যা বলছে ইসরাইল

সকল