২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`

রোনালদোর গোলে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আল নাসর

- ছবি : বাসস

ক্রিস্টিয়ানো রোনালদোর একমাত্র গোলে অল-নাসর শেষ ষোলর দ্বিতীয় লেগে আল ফায়াকে পরাজিত করে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে আল নাসর। মৌসুমে এটি রোনাল্ডোর ২১তম ও এএফসি চ্যাম্পিয়ন্স লিগে চতুর্থ গোল। দুই লেগ মিলিয়ে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে আল নাসর শেষ আট নিশ্চিত করলো।

বৃহস্পতিবার রিয়াদের প্রিন্স বিন ফাহাদ স্টেডিয়ামে ৮১ মিনিটে ৩৯ বছর বয়সী পর্তুগীজ সুপারস্টার জয়সূচক গোলটি করেন। সৌদি পেশাদার লিগ টেবিলের ১৪তম স্থানে থাকা আল ফায়ার বিপক্ষে শুরু থেকেই খুব একটা সুবিধা করতে পারেননি রোনালদো। ঘরোয়া লিগে মাত্র দু’টি দলের বিপক্ষে রোনালদো এখনো গোল করতে পারেননি, তার মধ্যে একটি হলো আল ফায়া। কালকের ম্যাচেও মনে হচ্ছিল আল ফায়ার বিপক্ষে সব ধরনের প্রতিযোগিতায় তৃতীয় ম্যাচে রোনালদো গোল করতে ব্যর্থ হবেন। কিন্তু ম্যাচ শেষের ৯ মিনিট আগে এগিয়ে আসা গোলরক্ষক ভ্লাদিমির স্টয়িকোভিচের মাথার উপর দিয়ে ভলি করে রোনালদো গোল আদায় করে নেন। বিরতির আগে অবশ্য এর থেকেও সহজ সুযোগ নষ্ট করেছেন রোনালদো। তার দূর্বল শট স্টয়িকোভিচ সহজেই রুখে দেন।

দিনের আরেক ম্যাচে ব্যাংকক ইউনাইটেড স্টপেজ টাইমের গোলে ইউকোহামা এফ ম্যারিনসের সাথে ২-২ গোলে ড্র করেছে। এছাড়া এফসি নাসাফ ও আইনের ম্যাচটি গোলশূণ্য ড্র হয়েছে।

সূত্র : বাসস/এএফপি


আরো সংবাদ



premium cement