২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বার্সার চেয়ে রোনালদোর বেশি গোল

বার্সার চেয়ে রোনালদোর বেশি গোল - ছবি : সংগৃহীত

গত বছর ফিফা বর্ষসেরা ও ব্যালন ডি’অর হাতছাড়া করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাই যেন মুখিয়ে আছেন মর্যাদার দুটি ট্রফি পুনরুদ্ধার করতে। চলতি মৌসুমে দুর্বার গতিতে এগিয়ে চলেছেন পর্তুগিজ মহাতারকা। ২০২০ সালের শুরু থেকে আরও ভয়ঙ্কর রূপে নিজেকে মেলে ধরছেন তিনি। যেন গোলের পসরা সাজিয়ে বসেছেন সি আর সেভেন। ২০২০ সালে মাত্র ৫ ম্যাচে মাঠে নেমেই ইতোমধ্যে করেছেন ৮টি গোল!

অপরদিকে, চলতি বছরে সময়টা মোটেও ভালো যাচ্ছে না বার্সেলোনার। ৫টি ম্যাচে মাঠে নেমে জিততে পেরেছে মাত্র ২ ম্যাচে, হেরেছে ২টি এবং বাকি একটি ম্যাচ করেছে ড্র। এই পাঁচ ম্যাচে সর্বসাকুল্যে বার্সা করেছে মাত্র ৭টি গোল। যেখানে গত ম্যাচে নাপোলির বিপক্ষে গোল করে রোনালদো চলতি বছরের গোলের পরিমাণ নিয়ে গেলেন আটে। 

২০২০ সালে করা রোনালদোর গোলগুলো 
ক্যাগলিয়ারির বিপক্ষে ৩টি
রোমার বিপক্ষে ১টি (সিরি আ)
পার্মার বিপক্ষে ২টি
রোমার বিপক্ষে ১টি (কোপা ইতালিয়া)
নাপোলির বিপক্ষে ১টি


আরো সংবাদ



premium cement
সেন্ট লুইসে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে আটক মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী জিল স্টেইন গাজা বিষয়ক সম্মেলনে আতিথেয়তা করবে সৌদি আরব চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল উল্লাপাড়ায় গাড়িচাপায় অটোভ্যানচালক নিহত থাইল্যান্ড সফর শেষে সোমবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ঈদ পুনর্মিলনী ফরিদপুরে ২ ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতদের অচিরেই গ্রেফতার করা হবে : র‌্যাব মুখোপাত্র

সকল