২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


দেশে ফিরেছেন মির্জা ফখরুল

-

সিঙ্গাপুরে স্বাস্থ্য পরীক্ষা শেষ করে ১৯ দিন পর দেশে ফিরেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল শনিবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিঙ্গাপুর থেকে ঢাকায় হজরত শাহজালাল (রহ:) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এ সময় স্ত্রী রাহাত আরা বেগম তার সাথে ছিলেন। বিমানবন্দরে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বিএনপি মহাসচিবকে স্বাগত জানান। এ সময় তিনি সাংবাদিকদের সালাম দিয়ে বলেন, ‘আপনাদের দোয়ায় ভালো আছি’।
দেশের সাম্প্রতিক বিষয়গুলো নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘দলের নেতাদের সাথে আলোচনা করে পরে আপনাদের সাথে কথা বলব।’ গত ৪ মার্চ সস্ত্রীক সিঙ্গাপুর যান বিএনপি মহাসচিব।
প্রায় সাড়ে তিন মাস কারাবাসের পর গত ১৫ ফেব্রুয়ারি জামিন মুক্তি পান মির্জা ফখরুল। পরে তিনি শ্যামলী স্পেশালাইজিড হাসপাতালে অধ্যাপক শামসুল আরেফীনকে তত্ত্বাবধায়নে চিকিৎসা নেন।
২০১৫ সালে কারাবন্দী অবস্থায় বিএনপি মহাসচিবের ঘাড়ের ইন্টারন্যাল ক্যারোটিভ আর্টারিতে ব্লক ধরা পড়লে উচ্চ আদালতের জামিনে মুক্তি পেয়ে সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করান। এরপর প্রতি বছরই ফলোআপ চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে যেতে হয়। এর আগে ২০২৩ সালের ২৪ আগস্ট চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গিয়েছিলেন মির্জা ফখরুল।


আরো সংবাদ



premium cement