০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


নতুন মাইলফলকে শুধু সিনেমার গান

-

বৈশাখী টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’। প্রতিদিন বেলা ২টা ৪৫ মিনিটে প্রচারিত এ অনুষ্ঠানটি পদার্পণ করল ২০০০ পর্বে। বাংলা চলচ্চিত্রের স্বর্ণালি দিনের গানসহ নিত্যনতুন জনপ্রিয় গান নিয়ে আয়োজিত এ অনুষ্ঠানটি দর্শক প্রশংসায় এগিয়ে চলেছে বিরতিহীনভাবে। তানহা তাসনিয়ার উপস্থাপনায় শুধু সিনেমার গানের প্রযোজক হলেন শাহ্ আলম। তিনি বলেন, এটি একটি মাইলফলক। একটি অনুষ্ঠানকে এত দূর নিয়ে যাওয়া অনেক কষ্টের। বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন, অনুষ্ঠান ও বিপণন উপদেষ্টা বেনু শর্মা, অনুষ্ঠান প্রধান আহসান কবির, প্রোগ্রাম ম্যানেজার লিটু সোলায়মান এবং সংশ্লিষ্ট সবার সহযোগিতার কারণেই তা সম্ভব হয়েছে। কৃতজ্ঞতা দর্শকদের প্রতি কারণ তাদের ভালোবাসা না পেলে এটি চালিয়ে নিয়ে যাওয়া হয়তো সম্ভব হতো না। কৃতজ্ঞতা তাদের প্রতি যারা এ অনুষ্ঠানকে স্পন্সর করে আমাদের পাশে থেকে সহযোগিতা করেছেন।
চলচ্চিত্রের জনপ্রিয় সব গান দিয়ে সাজানো হয়েছে ২০০০ পর্ব। প্রচারিত হয়েছে যথারীতি বেলা ২টা ৪৫ মিনিটে। অনুষ্ঠানের গানগুলো ছিল সাকিব সনেট পরিচালিত নোলক ছবির কলি কালের রাধা- গানে শাকিব খান ও ববি, মালেক আফসারীর পাসওয়ার্ড ছবির আগুন লাগাইলো- গানে শাকিব খান ও শবনম বুবলী, শামীম আহমেদ রনি পরিচালিত শাহেনশাহ ছবির রসিক আমার মন বান্ধিয়া- গানে নুসরাত ফারিয়া ও শাকিব খান, মাহমুদ হাসান শিকদার পরিচালিত অবতার ছবির রঙ্গিলা বেবী- গানে মাহিয়া মাহী ও রুশো, ইফতেখার চৌধুরী পরিচালিত অগ্নি ২ ছবির ও আল্লাহ জানে জানে- গানে মাহিয়া মাহি ও ওম, উত্তম আকাশ পরিচালিত প্রেম চোর ছবির ও বিউটি ফুল- গানে শান্ত খান ও নেহা আমান দীপ, সৈকত নাসির পরিচালিত পাষাণ ছবির ও রানী- গানে বিদ্যা সিনহা মিম ও কলকাতার ওম, সাইফ চন্দন পরিচালিত আব্বাস ছবির লাল মোরগের ঝুটি- গানে সোহানা সাবা ও নিরব ঠোঁট মিলিয়েছেন।


আরো সংবাদ



premium cement
জনগণকে নিরপেক্ষভাবে সেবা দিতে পুলিশ সদস্যদের নির্দেশ আইজিপির ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা

সকল