১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ওয়েবের ফিল্ম ও সিরিজে শিরীন শিলা...

ওয়েবের ফিল্ম ও সিরিজে শিরীন শিলা... -

শিরীন শিলা, এই প্রজন্মের নায়িকা। বাংলাদেশের সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘হিটম্যান’ সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে অভিনয়ে তার যাত্রা শুরু হয়েছিলো। এরপর শিলা’কে ‘ক্ষণিকের ভালোবাসা’ , ‘মিয়া বিবি রাজি’, ‘মন জানেনা মনের ঠিকানা’, ‘বেগম জান’,‘ ঘর ভাঙ্গা ঘর’, ‘শেষ বাজি’,‘ নদীর জলে শাপলা ভাসে’ সিনেমা’সহ আরো বেশকিছু সিনেমাতে অভিনয়ে দেখা যায়। গতকাল শিরীন শিলা কায়েস আরজুর বিপরীতে অভিনয় করা ‘ভালোবাসি তোমায়’ সিনেমার ডাবিং করেছেন। এর আগেও শিরীন শিলা ওয়েব সিরিজে কাজ করেছিলেন, তবে তা প্রকাশ পায়নি। তবে এবার শিলা জানালেন তিনি ওয়েব সিরিজ এবং ওয়েব ফিল্মে কাজ শুরু করতে যাচ্ছেন চলতি মাসেই। চলতি মাসের মাঝামাঝিতে শিরীন শিলা অভিনয় করতে যাচ্ছেন ‘ব্যাড গার্লস’ শিরোনামের একটি সিরিজ। অনুরূপ আইচের কাহিনী, সংলাপ, চিত্রনাট্যে সেলিম রেজার পরিচালনায় শিলা এই ওয়েব সিরিজে কাজ করবেন। এদিকে এরইমধ্যে তানিম আহমেদ’র পরিচালনায় ওয়েব ফিল্ম ‘স্বয়ম্বর’-এও কাজ শুরু করতে যাচ্ছেন শিলা শিগগিরই। আপাতত একটি ওয়েব সিরিজ এবং একটি ওয়েব ফিল্মের কাজ নিয়ে আবারো অভিনয়ে ব্যস্ত হয়ে উঠবেন শিরীন শিলা। শিরীন শিলা বলেন, ‘এর আগেও আমি ওয়েব’র জন্য কাজ করেছিলাম। কিন্তু তা এখনো প্রকাশ্যে আসেনি। ব্যাড গার্লস-ওয়েব সিরিজের গল্প আমার কাছে খুউব ভালোলেগেছে। যে কারণে কাজটি করতে আগ্রহী হয়ে উঠি। তাছাড়া অনুরূপ আইচ দাদার লেখা গান ও গল্প’র প্রতি আমার ভালোলাগা আছে। যে কারণে মনে হলো ব্যাড গার্লস কাজটা করা যেতে পারে। সবমিলিয়ে কাজটি যেন ভালোভাবে হয় সেই প্রত্যাশাই থাকবে পরিচালকের কাছে।
আর স্বয়ম্বর-মূলত একটি ওয়েব ফিল্ম। গল্পটা আপাতত শেয়ার করতে চাইনা। ওয়েব ফিল্মটি নিয়েও আমার প্রত্যাশা ভীষণ। দেখা যাক, ভালোভাবে দু’টি কাজ শেষ হোক, দর্শকের সামনে আসুক। মন দিয়ে কাজ দু’টি আগে শেষ করি। বাকীটা পরে দেখা যাবে।’ এদিকে সিনেমার বাইরে শিরীন শিলা গত বছর ‘সদরঘাট’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। এদিকে গেলো ৫ মে ছিলো শিলার ছোট ভাই সোহেলের জন্মদিন। দিনটি পারিবারিকভাবে উদযাপন করেন শিলা। শিলার বাবা নেই। মা’কে ঘিরেই তার সুখের পৃথিবী। তাই মা যেন কোনোভাবে কষ্ট না পান সেদিকটাও বিবেচনায় রাখেন শিলা।


আরো সংবাদ



premium cement
অগ্রাধিকার পাবে বাণিজ্য, বিনিয়োগ, রোহিঙ্গা ও আঞ্চলিক নিরাপত্তা ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরো একজনের মৃত্যু এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা গরুর নাম উড়াল সড়ক, ওজন ৩৫ মণ ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

সকল