১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


দর্শকের ধারাবাহিক মুগ্ধতায় উচ্ছ্বসিত মন্দিরা

দর্শকের ধারাবাহিক মুগ্ধতায় উচ্ছ্বসিত মন্দিরা -

বিশ^াস ছিল, তবে ঠিক এমনটাই হবে- এটা ভাবেননি। কিন্তু এমনটাই হচ্ছে বিধায় পরম আনন্দে, উচ্ছ্বাসে ভেসে বেড়াচ্ছেন। পরম আনন্দে সপরিবারে কক্সবাজারের সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছেন ‘কাজল রেখা’খ্যাত নায়িকা মন্দিরা চক্রবর্তী। প্রথম সিনেমাতেই বাজিমাত করে দিবেন এটা মন্দিরার আত্মবিশ^াস ছিল, কিন্তু ঠিক ঠিক তাই হলো বিধায় তার যেন নিজেরও বিশ^াস হচ্ছিল না। প্রথম সিনেমাতে দর্শক তাকে এভাবে আপন করে নিবে, তার অভিনয়কে ভালোবেসে তাকে নিয়ে আলোচনা করবে। সিনেমা হলে সিনেমা দেখা শেষে সবাই তার সঙ্গে প্রবল আগ্রহ নিয়ে সেলফি তুলবে- এই বিষয়গুলো ছিল যেন এতদিন স্বপ্নের মতো। কিন্তু এখন সব কিছুই যেন বাস্তবে হচ্ছে। গেলো ঈদে মন্দিরার জীবনের সবচেয়ে বড় প্রতীক্ষার অবসানের মধ্যদিয়ে মুক্তি পায় গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘কাজল রেখা’ সিনেমাটি। চারশত বছরের পুরনো গল্প, গানে, লোকেশনে এবং শিল্পীদের সুনিপুণ অভিনয়ে বিশেষত মন্দিরা চক্রবর্তীর অনবদ্য অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। মন্দিরার অপরূপ সৌন্দর্য, চরিত্রানুযায়ী গ্ল্যামারাস উপস্থিতি এবং প্রথম সিনেমা হিসেবে তার অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে দর্শককে। সিনেমাটি এখনো আগ্রহ নিয়ে দর্শক উপভোগ করছেন এবং মন্দিরার অভিনয়ে মুগ্ধ হচ্ছেন। জীবনের এই যে প্রাপ্তি, দর্শকের এই যে ভালোবাসা, দর্শকদের তাকে ঘিরে মুগ্ধতা, উচ্ছ্বাস-কেমন উপভোগ করছেন মন্দিরা? জবাবে মন্দিরা চক্রবর্তী বলেন, ‘ঈশ^র আমাকে যে জীবন দান করেছেন, তা সত্যিই সুন্দর। ঈশ^রের কাছে বারবারই কৃতজ্ঞতা প্রকাশ করি এমন সুন্দর একটি জীবনের জন্য। তবে এই জীবনজুড়ে যে মানুষের এত এত ভালোবাসা থাকবে, মানুষ আমার অভিনয়ে মুগ্ধ হবেন, আমাকে নিয়ে আলোচনা করবেন, আমাতে আগ্রহ হয়ে আমার দিকে এগিয়ে এসে পাশে দাঁড়িয়ে কথা বলবেন- এমনটা ভাবিনি। কিন্তু সবই আসলে ঈশ^রের কৃপা। আমি মানুষের এই ভালোবাসা, আমাকে ঘিরে এই যে মুগ্ধতা তা সত্যিই ভীষণ উপভোগ করছি। একটা অন্যরকম উচ্ছ্বাসের মধ্যদিয়ে সময় পার করছি।
এই আনন্দ, এই ভালোলাগা ভাষায় প্রকাশের নয়।
তাইতো কিছুটা সময় পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে কক্সাবাজারে বেড়াতে এলাম। কাজল রেখা-আমার জীবনের নতুন এক অধ্যায়। আমার জীবনজুড়ে থেকে যাবে কাজল রেখা। অনেক অনেক ধন্যবাদ গিয়াস উদ্দিন সেলিম ভাইকে আমাকে এমন চ্যালেঞ্জিং একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দেবার জন্য।’ মন্দিরা জানান, আগামীকাল তিনি কক্সবাজার থেকে ঢাকায় ফিরবেন।


আরো সংবাদ



premium cement
এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা গরুর নাম উড়াল সড়ক, ওজন ৩৫ মণ ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে! বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম

সকল