০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


করোনায় মারা গেলেন ফেনীর সিভিল সার্জন সাজ্জাদ

করোনায় মারা গেলেন ফেনীর সিভিল সার্জন সাজ্জাদ - ছবি : সংগৃহীত

ফেনীর সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার বিকাল ৫টা ৪০ মিনিটে রাজধানীর আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

করোনা আক্রান্ত হওয়ার শুরুতে ডা. মো. সাজ্জাদ হোসেন ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের মধ্যম লেমুয়া গ্রামের নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। অবস্থার অবনতি হওয়ায় গত ১৪ জুন ফেনী জেনারেল হাসপাতালে যান তিনি।

অক্সিজেন সেচুরেশন কাজ না করায় তার চিকিৎসার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের পরামর্শক্রমে ১৮ জুন সেখান থেকে রাজধানীতে পাঠানো হয়। অবস্থা আরও খারাপ হওয়ায় ১ জুলাই ডা. সাজ্জাদ হোসেনকে ভেন্টিলেশনে নেওয়া হয়।

সেখানে ৭ দিন চিকিৎসাধীন থেকে মারা যান ডা. সাজ্জাদ হোসেন। ১২ জুন শুক্রবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিক্যাল কলেজের পরীক্ষাগার থেকে প্রেরিত প্রতিবেদনে ডা. সাজ্জাদ হোসেনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। তার স্ত্রী রাজধানীর মিটফোর্ড হাসপাতালের চিকিৎসক ও একমাত্র কন্যা ভিকারুন্নেসা স্কুল এন্ড কলেজে অধ্যয়নরত। চলতি বছর ফেব্রুয়ারীতে তিনি ফেনীর সিভিল সার্জন পদে যোগদান করেন।


আরো সংবাদ



premium cement
মহামারী মোকাবেলায় উচ্চ পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী আমের বোঁটায় বিস্ময়কর মুকুল বাংলাদেশ ১০টির মতো এয়ারবাস কিনতে চায় : বিমানমন্ত্রী প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীতে ডিম ছেড়েছে কার্প জাতীয় মাছ হজযাত্রীদের জেদ্দা, মদিনা ও মক্কার বাইরে ভ্রমণ নিষিদ্ধ : সৌদি মন্ত্রণালয় ব্রাহ্মণবাড়িয়া জামায়াত আমিরসহ ৬ নেতাকর্মীকে গ্রেফতারের নিন্দা ভালুকায় ৪০০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ২ বৃষ্টিতে সম্পূর্ণ নিভেছে সুন্দরবনের আগুন ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, আটক ৩ সরিষাবাড়ী উপজেলার পরিষদ নির্বাচন শেষ মুহূর্তে স্থগিত তৃতীয় টি-২০-তে ৯ রানে জিতে সিরিজ বাংলাদেশের

সকল