১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


অন্যের প্রতি সহানুভূতিহীন জ্ঞানীর মূল্য নেই

-

আপনি অত্যন্ত জ্ঞানী হতে পারেন; কিন্তু যদি আপনার কোনো সহানুভূতি না থাকে এবং আপনি সাহায্যের হাত বাড়াতে ইচ্ছুক না হন, তা হলে আপনার মূল্যবোধগুলো আপনাকে পুনর্বিবেচনা করতে হবে।
পুনশ্চ : অন্যের ক্রমাগত দোষ খোঁজা এবং তাদের ওপর নিজেকে তুলে ধরার বিষয়টিকে বিনোদনে পরিণত করবেন না। এর পরিবর্তে নিজের দিকে ফিরে যান। নিজেকে আরো ভালো বা উন্নত করার জন্য আপনি অনেক কিছু করতে পারেন। আপনার নিজের ভুলের প্রতি অন্ধ হবেন না।


আরো সংবাদ



premium cement
মুসলিম নেতা ওয়াইসির টক্কর নিতে হায়দরাবাদে হিন্দুত্বের মাধবীলতা সংস্কৃতিতে আরো বেশি শ্রম-মেধা বিনিয়োগ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত তারা আহম্মকের স্বর্গে বাস করেন : শাহজাহান খান

সকল