৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


স্বপ্ন পূরণে সর্বশক্তিমানের ওপর আস্থা রাখুন

-

এক. আপনি যেসব বিষয় নিয়ে প্রার্থনা করছেন, যেসব স্বপ্নের পূরণ আপনি খুব গুরুতরভাবে চাচ্ছেন, এসব বিষয়ে সর্বশক্তিমানের ওপর আস্থা রাখুন; কারণ তিনি এসব নিয়ন্ত্রণে রেখেছেন। তিনি নিশ্চিত করতে চলেছেন যেসব জিনিস যথাস্থানে যেন সময়মতো আসে। তিনি এমন কিছু ঘটাতে চলেছেন, যা আপনি নিজে থেকে কখনো করতে পারেননি।
দুই. প্রতিটি দিন, আমরা এক একটি ভিন্ন চ্যালেঞ্জের সম্মুখীন, কিছু চ্যালেঞ্জ সহজেই পার হওয়া যায়, কিছু অন্যগুলোর চেয়ে বেশি কঠিন। সর্বশক্তিমান, আমাদের প্রতিটি চ্যালেঞ্জের মধ্য দিয়ে তা মোকাবেলা করার শক্তি দিন। আমরা জানি পরম করুণাময় আমাদের জন্য আরো ভালো কিছু পরিকল্পনা করেছেন।


আরো সংবাদ



premium cement
বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি

সকল