২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত

- ছবি : ফাইল

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার সংলগ্ন সফিপুর-করতোয়া আঞ্চলিক সড়কে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলেকে কুপিয়ে স্বর্ণ ও নগদ টাকা লুট করার চেষ্টা করে দুর্বৃত্তরা।

বৃহষ্পতিবার সন্ধ্যা ৭টার দিকে সফিপুর বাজার-করতোয়া আঞ্চলিক সড়কে আইএফআইসি ব্যাংকের নিচে ইফতারের পরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ওই এলাকার স্বর্ণ ব্যবসায়ী মানিক মিয়া (৫০) ও তার ছেলে সজিব হোসেন (১৭)।

সূত্রে জানা গেছে, ব্যবসায়ী মানিক তার বাড়ির কাছে পৌঁছা মাত্রই চার থেকে পাঁচজনের একদল দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালায়। হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে স্বর্ণ ব্যবসায়ীর কাছে ব্যাগে রাখা নগদ টাকা ও স্বর্ণ লুটের চেষ্টা করে। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে স্বর্ণ ব্যবসায়ী মানিক মিয়া ও তার ছেলে সজিব হোসেনকে কুপিয়ে জখম করে। পরে তাদের চিৎকারে সড়কের দু’পাশের অন্য ব্যবসায়ীরা দুর্বৃত্তদের ধাওয়া দিলে তারা দ্রুত পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা আহত বাবা-ছেলেকে উদ্ধার করে শেখ ফজিলাতুননেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। খবর পেয়ে মৌচাক পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শী মো: মোস্তফা কামাল বলেন, ‘বৃহস্পতিবার সফিপুর বাজারের ছিল সাপ্তাহিক হাটবার। তদুপরি ঈদের বেচাকেনা শেষে ব্যবসায়ী মানিক তার ছেলে সজিবকে সাথে নিয়ে ব্যাগবোঝাই টাকা ও র্স্বণালঙ্কার নিয়ে বাড়ির কাছে পৌছা মাত্রই চার থেকে পাঁচজনের একদল দুর্বৃত্ত তাদের উপর হামলা চালায়। ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এ সময় আতঙ্ক সৃষ্টি হলে আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ হয়ে যায়।’

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম জানান, ‘সোনিয়া জুয়েলার্স নামক একটি স্বর্ণের দোকানের মালিক মো: মানিক মিয়া ও তার ছেলের ওপরে হামলা হলেও দুর্বৃত্তরা স্বর্ণালংকার ও টাকা লুট করতে পারেনি। খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবিষ্ফোরিত একটি ককটেল উদ্ধার করে নিয়ে যায়। ছিনতাইকারীরা ঘটনার পর পর দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চালানো হচ্ছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু?

সকল