২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২

গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে ১০৬ কেজি গাঁজাসহ দুই মাদককারবারিকে আটক করেছে র‌্যাব-১-এর স্পেশালাইজড কোম্পানির পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ টাকা ও মোবাইল ফোনসহ মাদকপরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) ওই কোম্পানির কোম্পানি কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম এ তথ্য নিশ্চিত করেন।

আটকরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার বায়েক উত্তরপাড়া এলাকার মো: চারু মিয়ার ছেলে প্রাইভেটকারের চালক আবুল বাশার (৩৯) এবং তার সহযোগী একই এলাকার শাহাজান মোল্লার ছেলে রাহিম মোল্লা (২০)।

র‌্যাব-১-এর ওই কর্মকর্তা জানান, বুধবার সন্ধ্যার পর গাঁজার একটি বড় চালান গাজীপুর হয়ে রাজশাহীর দিকে নিয়ে যাচ্ছে কয়েক মাদককারবারি। এ গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১-এর ওই ক্যাম্পের সদস্যরা নগরীর সদর থানাধীন পোড়াবাড়ীর উত্তর সালনা কাটার মাথায় একটি হোটেলের সামনে ময়মনসিংহ থেকে ঢাকাগামী মহাসড়কের ওপর চেকপোস্ট বসিয়ে গাড়িতে তল্লাশি চালাতে থাকে। এ সময় র‌্যাব সদস্যরা একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১০৬ কেজি গাঁজাসহ দুই মাদককারবারিকে আটক করে। তাদের কাছ থেকে মাদকপরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, মাদক বিক্রির নগদ ১১ হাজার ৯৭০ টাকা ও চারটি মোবাইল ফোনসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। উদ্ধার গাঁজার মূল্য ১১ লাখ ৯০ হাজার টাকা।

তিনি আরো জানান, আটকরা মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়ীয়া জেলা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে রাজশাহীসহ আশপাশের বিভিন্ন জেলায় পাইকারী মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাঁদলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু শেরপুরে হিট স্ট্রোকে আরো ১ জনের মৃত্যু

সকল