০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা - নয়া দিগন্ত

টাঙ্গাইলের নাগরপুরে পূর্ব শত্রুতার জেরে উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান ঝলককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৮ মার্চ) রাতে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাতে তারাবি নামাজ শেষে ফেরার পথে নিজ বাড়ির সামনেই তাকে কুপিয়ে চলে যায় দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরিবার সদস্যদের সাথে কথা বলে জানা যায়, কয়েকজন যুবক ঝলককে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। বাহিরে যাওয়ার পর পরই তাকে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়।

জাহিদ হাসান ঝলকের পরিবারে জানায়, কয়েকজন যুবক ঝলককে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। বাহিরে যাওয়ার পর পরই তাকে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়।

নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হবে।


আরো সংবাদ



premium cement
খাগড়াছড়িতে ৩ উপজেলার ফলাফল ঘোষণা, একটিতে স্থগিত সমুদ্র পথ থেকে হজ কাফেলা যেভাবে বিমান যাত্রায় বিবর্তন হলো নাসিরনগর উপজেলায় প্রথম নারী চেয়ারম্যান রোমা, সরাইলে শের আলম ফিলিস্তিনে গণহত্যা বন্ধ না হলে মুসলিম বিশ্ব বসে থাকবে না : ড. মুহাম্মদ রেজাউল করিম ইউক্রেনের সহায়তায় ব্যবহারের জন্য চুক্তিতে পৌঁছেছে ইইউ আটক করা রুশ সম্পদ আফগানিস্তানে তালেবান গাড়িবহরে বোমা হামলা, নিহত ৩ ইসরাইলকে চূড়ান্ত হুমকি বাইডেনের বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ রাফায় ইসরাইলি অভিযান ঠেকাতে 'জরুরি পদক্ষেপ' নেয়ার আহ্বান কাতারের জাতিসঙ্ঘে ফিলিস্তিনি রাষ্ট্রের মর্যাদা বাড়ছে অবিশ্বাস্য প্রত্যাবর্তন; চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদ

সকল