১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ধানমন্ডি লেক থেকে কিশোরের লাশ উদ্ধার

-

রাজধানীর ধানমন্ডি লেক থেকে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ফায়ার সার্ভিস সদস্যরা তার লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসে কন্ট্রোল রুমের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন।

তিনি বলেন, আজ সকাল ৮টার দিকে লেকে লাশ পড়ে থাকার খবর পাই। পরে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে যায়। সাড়ে ৮টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে নিহত কিশোরের পরিচয় এখনো জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ

সকল