০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


শিবপুরে গৃহবধূ হত্যা, স্বামীসহ আটক ৩

শিবপুরে গৃহবধূ হত্যা, স্বামীসহ আটক ৩ - ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর শিবপুরে মনি আক্তার (২৮) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ বারান্দার গ্রীলে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে।

শনিবার (১৮ মার্চ) সকালে উপজেলার পুটিয়া ইউনিয়নের শালুরদিয়া গ্রামে তার স্বামী ইসমাইল হোসেনের (৩৮) বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

এই ঘটনায় জড়িত থাকায় নিহতের স্বামী ইসমাইল হোসেন ও তার সৎ ভাই শামীম, শশুর রফিজ উদ্দিনকে আটক করা হয়।

পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে শিবপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নিহতের স্বজনরা।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (এএসপি) শিবপুর সার্কেল মেজবাউদ্দিন, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার।

স্থানীয়রা জানান, প্রায় ১৪-১৫ বছর আগে শালুরদিয়া গ্রামের মরহুম শরিয়ত উল্লাহ মোক্তারের মেয়ে মনি আক্তার ও একই গ্রামের রফিজ উদ্দিনের ছেলে ইসমাঈলের সাথে প্রথমে মন দেয়া-নেয়া, পরে তাদের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসার ভালোই কাটছিল। ঘর আলো করে তাদের সংসারে আসে তিন মেয়ে ইসমা (১১) তাবাসসুম (৯) ও ছয় মাসের তাসনিন। দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বাবা-ছেলের মধ্যে মামলা চলমান থাকায় সংসারে অশান্তির সৃষ্টি শুরু হয়। বাবার দেয়া মামলায় একাধিকবার জেলও খেটেছেন ছেলে ইসমাইল।

পারিবারিক কোলাহলের জের ধরে শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় তাকে শ্বাস রোধ করে হত্যা করার পর ঘরের বারান্দায় গ্রিলের সাথে ওড়না দিয়ে বেঁধে রাখা হয়েছে বলে জানান নিহতের পরিবার।

নিহতের মা বিলকিস বেগম জানান, আমার মেয়েকে তার শ্বশুরবাড়ির লোকজন হত্যা করে ঝুলিয়ে রাখছে আমি তাদের শাস্তি চাই।

পুটিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মাহবুব জানান, সংবাদ পেয়ে সকালে ঘটনাস্থলে যাই। হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে এলাকার লোকজন নিহতের স্বামী, তার সৎ ভাই ও শ্বশুরকে আটক করে পুলিশে দিয়েছে। আমারা এলাকাবাসী এই ঘটনায় হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি।

বিষয়টি নিশ্চিত করে শিবপুর মডেল থানার (ওসি তদন্ত) আবুল ফায়েজ বলেন, ‘আমরা সংবাদ পেয়ে নিহতের স্বামীর ঘরের বারান্দায় বসা অবস্থায় গ্রিলের সাথে গলায় ওড়না পেঁচানো লাশটি উদ্ধার করি। পরে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য নরসিংদীর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement