২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে নিহতের গুজবে গাড়িতে আগুন, মহাসড়ক অবরোধ

গাজীপুরে নিহতের গুজবে গাড়িতে আগুন, মহাসড়ক অবরোধ। - ছবি : নয়া দিগন্ত

গাজীপুর মহানগরের হারিকেন এলাকার মহাসড়কে বাসচাপায় চারজন নিহত হয়েছে এমন গুজব ছড়িয়ে পড়ায় স্থানীয়রা অন্তত ৬টি বাসে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। তারা দেড় ঘণ্টা সড়ক অবরোধ করে প্রায় ৫০টির মতো গাড়ি ভাংচুর করে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যা ৭টার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাছা থানাধীন হারিকেন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গাজীপুর থেকে ঢাকাগামী অনাবিল পরিবহনের দুটি বাস পাল্লা দিয়ে যাচ্ছিল। এ সময় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা পথচারীরা মহাসড়ক পর হওয়ার চেষ্টা করে। দ্রুত গতির অনাবিল পরিবহনের বাস তাদের চাপা দিলে তারা সড়কে পড়ে যায়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে তায়রুন্নেছা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে তিনজন নারী ও একজন পুরুষ। আহতদের পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় স্থানীয়রা তিনটি অনাবিল, একটি উজানভাটি, একটি বলাকা ও একটি আজমেরী পরিবহনের গাড়িতে আগুন দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ করছে।

তবে গাজীপুর ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক (ডিএডি) আব্দুল আল আরেফিন জানান, চারটি গাড়ি আগুনে পুড়িয়ে দিয়েছে উত্তেজিত জনতা। তার মধ্যে অনাবিল, উজনভাটি এবং একটি বলাকা পরিবহন রয়েছে।

তায়রুন্নেছা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক আশরাফ হোসেন জানান, আহতদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-কমিশনার আলমগীর হোসেন জানান, চার যাত্রী মহাসড়ক পাড় হওয়ার সময় ঢাকাগামী দ্রুতগতির একটি বাস তাদের চাপা দেয়। আহতদের মৃত্যুর গুজবে স্থানীয়রা গাড়িতে আগুন ধরিয়ে দেয়। আগুন নিভিয়ে মহাসড়ক থেকে রাত সাড়ে ৮টায় যান চলাচল স্বাভাবিক করা হয়।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল