১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

গাজীপুরে অস্ত্রসহ ৫ ডাকাত আটক

গাজীপুরে অস্ত্রসহ ৫ ডাকাত আটক - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে একটি সড়কে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ ডাকাতকে আটক করেছে বাসন থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি রামদা ও রডসহ ডাকাতি কাজে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়।

বুধবার ভোররাতে মহানগরীর যোগীতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। জিএমপি’র বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু খান এ তথ্য জানিয়েছেন।

আটক ব্যক্তিরা হলেন- শেরপুরের সূর্যনগর এলাকার আনছার আলীর ছেলে রাজিব (২৩), রাজশাহীর ঝলমলিয়া বাজার এলাকার মৃত মিলনের ছেলে সুজন (২২), ময়মনসিংহের বয়রা এলাকার মৃত সেলিম হোসেনের ছেলে রাজু ওরফে পিনিক রাজু (২০), একই জেলার নোয়াপাড়া এলাকার মো: মোস্তফার ছেলে মাহফুজ (২১) ও জামালপুরের কালিকাপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে সায়েম রহমান (১৯)। তারা সবাই গাজীপুরের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকতো।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু জানান, বুধবার ভোররাতে গোপন সংবাদের যোগীতলা এলাকার বাংলালিংক টাওয়ারের সামনের সড়কে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে ডাকাতদলের পাঁচজনকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যান। আটকদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক অভিযোগ রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী

সকল