১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


গাজীপুরে নিখোঁজ পোশাকশ্রমিকের লাশ উদ্ধার

গাজীপুরে নিখোঁজ পোশাকশ্রমিকের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে বিয়ে বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হওয়ার পরদিন এক পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার মহানগরীর সদর থানাধীন চাপুলিয়ার কুঁড়ের ব্রিজ সংলগ্ন চাপুলিয়া-শ্মশানঘাট সড়কের ওপর থেকে উদ্ধার করা হয়।

নিহতের নাম জসিম উদ্দিন (৩৭)। তিনি সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানাধীন আগলাহাটি রাজাপুর গ্রামের হোসেন আলীর ছেলে।

জিএমপি সদর থানার এসআই বায়োজিদ নেওয়াজ জানান, গাজীপুর মহানগরীর বাসন থানাধীন নাওজোর এলাকায় স্ত্রী ও সন্তান ভাড়া বাসায় থাকতেন জসিম উদ্দিন। তিনি পোশাক কারখানার ঠিকাদারের অধীনে কালার টেকনেশিয়ান হিসেবে কাজ করতেন। তার স্ত্রী মুসলিমা স্থানীয় এক পোশাক কারখানায় চাকুরি করেন এবং মেয়ে জুই একটি মাদরাসার শিক্ষার্থী। ওই ঠিকাদারের ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে বুধবার সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন জসিম উদ্দিন। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। পরদিন বৃহস্পতিবার চাপুলিয়ার কুঁড়ের ব্রিজ সংলগ্ন শ্মশানঘাট সড়কের পাশে তার লাশ দেখতে পায় স্থানীয়রা। জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে সদও থানা পুলিশ নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে। নিহতের পায়ে ক্ষত চিহ্ন ও গলায় রক্ত রয়েছে। নিহতের পকেট থেকে প্রাপ্ত মাদরাসার বেতন পরিশোধের মানি রিসিপ্ট থেকে তার পরিচয় শনাক্ত করা হয়।

তিনি আরো জানান, বিকেলে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়? ৩৬ বছর শিক্ষকতার পর রাজকীয় বিদায় ‘দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের অর্থনৈতিক মেরুদণ্ড ভেঙে পড়েছে’ দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়া মুম্বাইয়ের সেই বিলবোর্ডের মালিক গ্রেফতার সনাতন ধর্মের শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার জামিনের পর যেভাবে প্রচারণা চালাচ্ছেন কেজরিওয়াল কক্সবাজারে চিংড়ি ঘের থেকে ২ জেলের লাশ উদ্ধার, অভিযোগ হত্যার

সকল