১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


সিদ্ধিরগঞ্জে স্কুলছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে স্কুলছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বপ্না আক্তার (১৪) নামের এক স্কুলছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ মে) বিকেল ৫টায় (নাসিক) ৭ নম্বর ওয়ার্ডস্থ কদমতলী এলাকার একটি পরিত্যক্ত জায়গা থেকে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ।

স্বপ্না আক্তার সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার দেলোয়ার হোসেনের মেয়ে। সে আদমজী এমডব্লিউ স্কুলের ৮ম অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, গত ৩০ এপ্রিল থেকে ওই স্কুলছাত্রী নিখোঁজ ছিলেন। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা এখন বলা সম্ভব না। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব হবে। এ ঘটনায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শওকত জামিল বলেন, কদমতলী এলাকার একটি পরিত্যক্ত জায়গাতে ফেলে রাখা ওই বস্তা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা বস্তাটি খুলে দেখলে এক স্কুলছাত্রীর লাশ দেখতে পান। পরে তারা বিষয়টি থানায় জানালে আমি ঘটনাস্থলে এসে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করি।


আরো সংবাদ



premium cement
বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ খেলোয়াড়ের নাম প্রকাশিত আওয়ামী সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে : মির্জা ফখরুল শনিবার ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় অন্যায়ভাবে আমাদের উচ্ছেদের চেষ্টা চলছে : মান্ডা-জিরানী খালপাড়বাসী র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা থাকছে : যুক্তরাষ্ট্র কুষ্টিয়ায় পদ্মা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার বাংলাদেশকে একটি সেকুলার রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে : হামিদুর রহমান আযাদ ইউক্রেনের শতাধিক ড্রোন প্রতিরোধের দাবি রাশিয়ার বাস্তবতা বিবেচনা করে পরিকল্পনা প্রণয়নের আহ্বান প্রধানমন্ত্রীর জীবননগরে পাখিভ্যানের ধাক্কায় বাইসাইকেলচালক নিহত আড়াইহাজারে তরুণীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ

সকল