০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


উত্তরায় রুমমেটের ছুরিকাঘাতে পোশাক শ্রমিক নিহত

-

রাজধানীর উত্তরা ৯ নম্বর সেক্টরে একটি মেসে রুমমেটের ছুরিকাঘাতে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নিহত পোশাক শ্রমিকের নাম মোঃ ডালিম (২৭)।

এ ঘটনায় ডালিমের রুমমেট মনসুর বিল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতারুজ্জামান মোঃ ইলিয়াস বলেন, ডালিম ও মনসুর উত্তরা ৯ নম্বর সেক্টরে একটি মেসের একই রুমে থাকতেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে দু'জনের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে মনসুর ছুরি নিয়ে পেছন দিক থেকে ডালিমের পিঠ ও হাতে আঘাত করেন।

তিনি বলেন, গুরুতর অবস্থায় ডালিমকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে ভোররাত সাড়ে ৪টার দিকে ডালিম মারা যান।

পুলিশ জানিয়েছে, গতকাল রাতেই মনসুরকে আসামি করে হত্যাচেষ্টার মামলা করেন ডালিমের স্বজন। এখন সেটিকে হত্যা মামলায় রূপান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার তৌহিদুজ্জামান নিপু ভিক্ষাবৃত্তির উদ্দেশ্যে শিশু অপহরণের একমাস পর উদ্ধার, এক দম্পতি গ্রেফতার আইসিজেতে ইসরাইলের বিরুদ্ধে সমর্থন দেবে তুরস্ক জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম লক্ষ্য সিরিজ জয় : শান্ত পেকুয়ায় বজ্রপাতে ২ লবণশ্রমিকের মৃত্যু গাজীপুরে নিখোঁজ পোশাকশ্রমিকের লাশ উদ্ধার চলচ্চিত্রে সমস্যা ও উত্তরণে গোলটেবিল বৈঠক হ্যাটট্রিক হারে সিরিজ হাতছাড়া বাংলাদেশের নয়া দিগন্তে সংবাদ প্রকাশে বন্ধ হলো সেই বিলের মাটি কাটা বাংলাদেশী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় বৃত্তি বাড়াতে আগ্রহী রাশিয়া উখিয়া সীমান্ত দিয়ে বাংলাদেশী ১০ জেলেকে ধরে নিয়ে গেছে আরাকান আর্মি

সকল