৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


সোনারগাঁওয়ে হেফাজত ইস্যুতে পৌর কাউন্সিলর গ্রেফতার

সোনারগাঁওয়ে হেফাজত ইস্যুতে পৌর কাউন্সিলর গ্রেফতার - ছবি- সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রিসোর্টে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক স্ত্রীসহ অবরুদ্ধের পর সহিংসতা, ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় পৌর কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ভবনাথপুর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান জানান, হেফাজতের সহিংসতার মামলার আসামি সোনারগাঁও পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

তিনি সোনারগাঁও পৌরসভা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত।

গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে তার দ্বিতীয় স্ত্রীসহ স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা আবরুদ্ধ করেন। বিষয়টি ফেসবুক লাইভে সম্প্রাচারের পর মামুনুল হকের সমর্থকরা রয়েল রিসোর্টে, স্থানীয় আওয়ামী লীগ অফিস ও আওয়ামী লীগের নেতাকর্মীদের ঘরবাড়ি ভাঙচুর এবং মহাসড়কে অগ্নিসংযোগ করে বলে পুলিশ দাবি জানিয়েছে।

এ ঘটনায় পুলিশ দু’টি ও ক্ষতিগ্রস্তরা পাঁচটি মামলা দায়ের করে। এসব মামলায় ৪৪৬ জনের নাম উল্লেখ করে ১৮ শ’ জনকে আসামি করা হয়। এ পর্যন্ত সাত মামলায় কাউন্সিলর তপনসহ ৬৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
সজনে পাড়তে উঠে বিদ্যুৎস্পৃষ্ট, গাছের ডালেই আটকা লাশ ১৯৭১-এ বাংলাদেশে পাকিস্তানি হানাদার বাহিনীর গণহত্যার প্রধান ইন্ধনদাতা ছিল আমেরিকা বুয়েটে নিরাপত্তা চেয়ে ছাত্রলীগপন্থী শিক্ষার্থীদের ফের স্মারকলিপি বরিশালে আইএইচটির ২ ছাত্রকে তুলে নিয়ে ছাত্রলীগের মারধর খালে পাওয়া ‘টর্পেডো’টি বাংলাদেশের নয় : ওসি হেলাল উদ্দিন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল অনুষ্ঠিত বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানা বিস্ফোরণে আহত ৪ কোস্টগার্ড পশ্চিম জোনের অভিযানে আটক ৩ জামালপুরে সেচ পাম্পে বিদ্যুৎস্পৃষ্ট কৃষকের মৃত্যু রাজশাহীর পদ্মায় ডুবে তাবলিগ জামাতের সদস্যের মৃত্যু

সকল