২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার - ছবি : প্রতীকী


গাজীপুর শহরের একটি আবাসিক হোটেল থেকে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে গাজীপুর শহরের ভাওয়াল রাজবাড়ি রোডের নিরাপদ আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই ব্যবসায়ীর নাম জয়নাল আবেদীন (৩৭)। তিনি কাপাসিয়া উপজেলার বরুন এলাকার সিরাজ মিয়ার ছেলে। তিনি পেশায় ডিম ব্যবসায়ী ছিলেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জিএমপি’র সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর ভূঁইয়া জানান, গত ৬ ডিসেম্বর গাজীপুর শহরের ভাওয়াল রাজবাড়ি রোডের নিরাপদ আবাসিক হোটেলের দ্বিতীয় তলার একটি কক্ষ ভাড়া নিয়ে উঠেন জয়নাল আবেদীন। রোববার সকালে হোটেল কর্মচারীরা ওই কক্ষ পরিষ্কার করতে গিয়ে ভিতর থেকে দরজা বন্ধ দেখতে পান।

তিনি আরো জানান, কর্মচারীরা ডাকাডাকি করেও ওই ব্যবসায়ীর কোনো সাড়া শব্দ না পেয়ে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে সিলিং ফ্যানের সাথে গলায় দড়ি লাগানো অবস্থায় জয়নালের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঋণে জর্জরিত থাকায় হতাশাগ্রস্ত হয়ে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।


আরো সংবাদ



premium cement