৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নাগরপুরে ট্রলি-অটোরিকশার সংঘর্ষে চালক নিহত

নাগরপুরে ট্রলি-অটোরিকশার সংঘর্ষে চালক নিহত - সংগৃহীত

টাঙ্গাইলের নাগরপুরে ট্রলি ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সঙ্ঘর্ষে একজন নিহত ও আহত হয়েছেন পাঁচজন। শনিবার সকালে উপজেলা টাঙ্গাইল-আরিচা মহাসড়কের উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের সামনে মর্মান্তিক দুর্ঘনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহত হয়েছেন অটোচালক সেন্টু মিয়া (৩৪) । আহত হয়েছেন, মানিকগঞ্জ ঘিওর উপজেলার হেমন্তি (৬৫), পলাশ (২৪), দৌলতপুর উপজেলার রফিক শেখ (৩৫), কাবিল (৩২) ও টাঙ্গাইল সদরের অমিত (৩২)।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, একটি সিএনজিচালিত অটোরিকশা নাগরপুর থেকে টাঙ্গাইল যাওয়ার পথে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইট বহনকারী ট্রলির সাথে মুখোমুখি সঙ্ঘর্ষ হয়। ওই সময় ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিসহ খাদে পড়ে যায়। আশপাশের লোকজন ঘটনাস্থলে পৌঁছে আহত ছয়জনকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক অটোচালককে মৃত ঘোষণা করেন। আহত পাঁচজনের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকনুজ্জামান খান।

নাগরপুর থানার ওসি মো. আনিসুর রহমান আনিস বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত ট্রলি ও অটোরিকশা জব্দ করা হয়েছে। ঘাতক ট্রলির চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement
কুমিল্লায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ৪৪তম বিসিএস মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত ২ মাসের নিষেধাজ্ঞা শেষে ফের ইলিশ শিকারে উপকূলের ৪ লাখ জেলে চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু ইসতিসকার নামাজে পুলিশের বাধা ও গ্রেফতারের নিন্দা জামায়াতের হবিগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পর্যটন গন্তব্য থেকে যেভাবে সন্ত্রাসের অভয়ারণ্য দেশে ৩৫ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড পিরোজপুরে আ’লীগ নেতার চেয়ারম্যান পদের প্রার্থিতা স্থগিত শ্রমিকের অধিকার আদায়ের জন্য ঐক্যবদ্ধ হতে হবে : আ.ন.ম শামসুল ইসলাম ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত, প্যানল মেয়রকে দায়িত্ব অর্পণ

সকল