০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


সাভারে মাথা বিচ্ছিন্ন নবজাতকের লাশ উদ্ধার

সাভারে মাথা বিচ্ছিন্ন নবজাতকের লাশ উদ্ধার - নয়া দিগন্ত

সাভারে মাথা বিচ্ছিন্ন এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে সাভার পৌর এলাকার উত্তর রাজাশন থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, পৌর এলাকার উত্তর রাজাশনের একটি বাড়ির গলির ভেতর একটি নবজাতকের শরীর পাওয়া যায়। এ সময় শিশুটির শরীর থেকে পাঁচ ফুট দূরত্বে মাথা দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা লাশটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, তিন থেকে চার দিন আগে জন্ম নেয়া ওই ছেলে নবজাতককে হত্যা করে ফেলে রেখে যাওয়া হয়।

সাভার মডেল থানার এসআই তাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। নবজাতকের দেহ থেকে মাথাটি বিচ্ছিন্ন ছিল। ময়নাতদন্তের জন্য লাশটি শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারতের কাছে টানা চতুর্থ হার বাংলাদেশের মৎস্য খাতের উন্নয়নে পৃথক দুটি অর্থনৈতিক অঞ্চল চান ব্যবসায়ীরা জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ এগিয়ে থাকলেও জাতীয় দলের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট বিসিবি সভাপতি জার্মানির স্কুলে সহিংসতা বাড়ছে কেনিয়ায় বন্যা : মৃতের সংখ্যা বেড়ে ২২৮ ইসলামপুর পৌর মেয়রকে বরখাস্তের আদেশ হাইকোর্টে স্থগিত দক্ষিণ এশিয়ার দেশগুলোতে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা কত চট্টগ্রামে কালবৈশাখীর ছোবল, ৩ ঘণ্টার বৃষ্টিতে নিমজ্জিত বিস্তীর্ণ এলাকা শরীয়তপুরে বজ্রপাতে ২ নারীসহ ৩ জনের মৃত্যু সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল

সকল