২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত

-

গাজীপুরের কালীগঞ্জে ট্রেনের কাটা পড়ে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার রেলওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। নিহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

রেলওয়ে পুলিশের নরসিংদী ফাঁড়ির এএসআই শাহ আলম জানান, শনিবার সকালে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বালীগাঁও ফকির বাড়ি এলাকায় ঢাকা-চট্রগ্রাম রুটের রেললাইনের ওপর এক ব্যক্তির লাশের কয়েক টুকরা পড়ে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশের টুকরাগুলো উদ্ধার করে।

নিহতের পরিচয় পাওয়া যায়নি। রাতের কোনো একসময় ট্রেনের কাটা পড়ে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় তার দেহ থেকে মাথা এবং হাত বিচ্ছিন্ন হয়ে গেছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল