৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


স্বামীকে অস্ত্র ঠেকিয়ে প্রাইভেটকারে গৃহবধূকে ধর্ষণ, সেই গাড়ি জব্দ

- নয়া দিগন্ত

নরসিংদীর পলাশে স্বামীকে অস্ত্রের মুখে বন্দী করে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের চার দিন অতিবাহিত হলেও এখনো অভিযুক্ত পাপ্পু খন্দকারকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে মঙ্গলবার বিকেলে রাজধানীর খিলক্ষেত লেকসিটি এলাকা থেকে ধর্ষণের সময় অভিযুক্ত পাপ্পু খন্দকারের ব্যবহৃত প্রাইভেটকারটি মামলার আলামত হিসেবে জব্দ করেছে পুলিশ। অভিযুক্ত পাপ্পু খন্দকার আব্দুল ছাত্তার খন্দকারের ছেলে ও ঘোড়াশাল পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলম খন্দকারের ছোট ভাই।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা পলাশ থানার এসআই মো: আজাদ হোসেন। তিনি জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে আমরা জানতে পারি অভিযুক্ত পাপ্পু খন্দকার ঢাকার খিলক্ষেত লেকসিটি এলাকায় অবস্থান করছে। পরে পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় ধর্ষণের সময় ব্যবহৃত প্রাইভেটকারটি আলামত হিসেবে জব্দ করা হয়। তবে অভিযুক্ত আসামিকে পাওয়া যায়নি। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যেরপাড়া গ্রামের পাপ্পু খন্দকার তার এক সহযোগীর সহায়তায় স্বামীকে অস্ত্রের মুখে বন্দী করে প্রাইভেটকারের ভেতরে এক গৃহবধূকে ধর্ষণ করে। নির্যাতিত ওই গৃহবধূর স্বামী পাপ্পুর প্রাইভেটকারের ড্রাইভার ছিলেন। এ ঘটনায় রোববার সকালে নির্যাতিত ওই গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত পাপ্পু খন্দকারকে প্রধান আসামি ও ধর্ষণ কাজে সহায়তা করার জন্য শাহাদাত হোসেনকে আসামি করে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকে আসামিরা পলাতক রয়েছে।


আরো সংবাদ



premium cement
শৈলকুপায় মামাতো ভাইদের লাঠির আঘাতে ফুফাতো ভাই নিহত আমরা নিজের দেশেই অদৃশ্য : ভারতের মুসলিমরা যুদ্ধবিরতি আলোচনার মধ্যেই গাজায় ইসরাইলি হামলায় নিহত ৩৪ রাজনীতির মাঠে যেভাবে খেলছেন ইউসুফ পাঠান মার্কিন রণতরীতে হাউছিদের হামলা ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার

সকল