২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


স্বামীকে অস্ত্র ঠেকিয়ে প্রাইভেটকারে গৃহবধূকে ধর্ষণ, সেই গাড়ি জব্দ

- নয়া দিগন্ত

নরসিংদীর পলাশে স্বামীকে অস্ত্রের মুখে বন্দী করে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের চার দিন অতিবাহিত হলেও এখনো অভিযুক্ত পাপ্পু খন্দকারকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে মঙ্গলবার বিকেলে রাজধানীর খিলক্ষেত লেকসিটি এলাকা থেকে ধর্ষণের সময় অভিযুক্ত পাপ্পু খন্দকারের ব্যবহৃত প্রাইভেটকারটি মামলার আলামত হিসেবে জব্দ করেছে পুলিশ। অভিযুক্ত পাপ্পু খন্দকার আব্দুল ছাত্তার খন্দকারের ছেলে ও ঘোড়াশাল পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলম খন্দকারের ছোট ভাই।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা পলাশ থানার এসআই মো: আজাদ হোসেন। তিনি জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে আমরা জানতে পারি অভিযুক্ত পাপ্পু খন্দকার ঢাকার খিলক্ষেত লেকসিটি এলাকায় অবস্থান করছে। পরে পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় ধর্ষণের সময় ব্যবহৃত প্রাইভেটকারটি আলামত হিসেবে জব্দ করা হয়। তবে অভিযুক্ত আসামিকে পাওয়া যায়নি। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যেরপাড়া গ্রামের পাপ্পু খন্দকার তার এক সহযোগীর সহায়তায় স্বামীকে অস্ত্রের মুখে বন্দী করে প্রাইভেটকারের ভেতরে এক গৃহবধূকে ধর্ষণ করে। নির্যাতিত ওই গৃহবধূর স্বামী পাপ্পুর প্রাইভেটকারের ড্রাইভার ছিলেন। এ ঘটনায় রোববার সকালে নির্যাতিত ওই গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত পাপ্পু খন্দকারকে প্রধান আসামি ও ধর্ষণ কাজে সহায়তা করার জন্য শাহাদাত হোসেনকে আসামি করে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকে আসামিরা পলাতক রয়েছে।


আরো সংবাদ



premium cement