০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


শ্রীনগরে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা, আহত ৬

শ্রীনগরে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা, আহত ৬ - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের শ্রীনগরে দফায় দফায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলার ঘটনায় ৬জন আহত হয়েছেন। রোববার বিকাল ও সোমবার সকালে দুই দফায় হামলায় মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন তালুকদার (৭০), তার দুই ছেলে মো. রাসেল (৪০) ও রাজিব (৩০), জামাতা মনির হোসেন (৪৫), নাতি তাসিন তালুকদার (১৭) ও কন্যা নারর্গিস আক্তার তুলি গুরুতর আহত হয়।

আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক দেখে মো. রাসেল (৪০) ও রাজিবকে (৩০) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার বিকালে প্রথম দফা হামলার ঘটনায় বাড়ৈখালী এলাকার মাদকসেবী মো. মিঠু তালুকদার (২৬), ইমরান (২২) করিম তালুকদার (৫৮), শহিদ দেওয়ানসহ (৩৫) মোট ১০ জনের বিরুদ্ধে ওই রাতে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করার পরের দিন সোমবার সকালে অভিযুক্তরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে দ্বিতীয় দফা হামলা চালায় মুক্তিযোদ্ধা পরিবারের ওপর।

স্থানীয়রা জানায়, গত দুই মাস আগে বাড়ৈখালীতে একটি মাদক বিরোধী সভায় মুক্তিযোদ্ধা নাজিমউদ্দিনের এক বক্তব্যে মাদকসেবীদের নাম উঠে আসে। ওই বক্তব্যের ধারনকৃত ভিডিও সামাজিক যোগাযোগে ভাইরাল হলে মাদকসেবীরা মুক্তিযোদ্ধার ওপর ক্ষীপ্ত হয়। মিঠু, ইমরান ও করিমের নের্তৃত্বে মাদকসেবীরা মুক্তিযোদ্ধার বাড়ির সামনে ও পরের দিন বাড়ৈখালী বাজারের পশ্চিম পাশে এই হামলা চালায়।

হামলার শিকার সাবেক ছাত্রলীন নেতা রাসেল তালুকদার বলেন, মাদকবিরোধী সভায় মাদকসেবীদের বিরুদ্ধে বক্তব্য দেয়ায় তারা ক্ষীপ্ত হয়ে প্রথম দফা হামলা চালায় এতে আমার বাবাকে চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় বাবাকে বাঁচাতে পরিবারের লোকজন এগিয়ে আসলে ছোট ভাই, বড় বোন ও বোন জামাইসহ পরিবারের ৫ জন আহত করে।

এ বিষয়ে জানতে মিঠু তালুকদারসহ অভিযুক্তদের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement

সকল