০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


ফরিদপুরে যুবলীগের বৃক্ষরোপণ ও বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

ফরিদপুরে যুবলীগের বৃক্ষরোপণ ও বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান - নয়া দিগন্ত

মুজিব জন্ম শতবর্ষ উদযাপন উপলক্ষে যুবলীগের উদ্যোগে ফরিদপুরে বৃক্ষরোপণ ও বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার সকালে বর্ধিত পৌরসভার বাহিরদিয়াস্থ সামসুদ্দিন মোল্যা ফাউন্ডেশন প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়। এরপর সদর উপজেলার ডিক্রিরচরের পালডাঙ্গি, মুন্সিরডাঙ্গি ও ফকিরডাঙ্গির বিভিন্নস্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক কার্যনির্বাহী সদস্য ও আওয়ামী লীগ নেতা মরহুম সামসুদ্দিন মোল্যার ছেলে কামরুজ্জামান কাফি, জেলা যুবলীগের সাবেক সভাপতি লিয়াকত হোসেন, যুগ্ম আহ্বায়ক স্বপন পাল, কোমরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নজরুল ইসলাম, কোতয়ালী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বেলা, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, রিপন মোল্যা প্রমুখ উপস্থিত ছিলেন।

কামরুজ্জামান কাফি জানান, কেন্দ্রীয় যুবলীগের সভাপতি অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে এ কর্মসূচীর আওতায় সহস্রাধিক বৃক্ষরোপণ ও দুর্গতদের মাঝে চিড়া, মুড়ি, চিনি, বিস্কুট, খাবার স্যালাইন ও নগদ আর্থিক সহায়তা দেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement