২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কচুরিপানা সরাতেই বেরিয়ে এলো লাশ

-

মানিকগঞ্জের ঘিওর সদর ইউনিয়ন থেকে এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে বৈলট গ্রামের এক ডোবার কচুরিপানার স্তুপের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের পরিচয় জানা যায়নি।

ঘিওর থানার ওসি মুহাম্মাদ আশরাফুল আলম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ বৈলট এলাকায় যায়। পরে সেখান থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

তিনি অরো জানান, নিহতের গলিত লাশ দেখে প্রাথমিকভাবে চিহিৃত করা যায়নি। ধারণা করা হচ্ছে, কে বা কারা ওই নারীকে হত্যা করে নির্জন স্থানে ফেলে গেছে। তবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ল নেপাল, সতর্ক সংকেত বাংলাদেশের জন্যও গুচ্ছ ভর্তি পরীক্ষা : ১ মে ‘এ' ইউনিটের ফল, ১ আগস্টে ক্লাস শুরু শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক পাকুন্দিয়ায় ইউপি চেয়ারম্যানসহ আসামি ৫২, গ্রেফতার ৪ জাল ভোট হলে তাৎক্ষণিক সেই কেন্দ্রের ভোট বন্ধ : ইসি আহসান হাবিব রাবিপ্রবিতে‘এ’ ইউনিটের গুচ্ছভর্তি পরীক্ষায় উপস্থিতি ৭৭.৩৯ শতাংশ রাজধানীর জুড়ে ইসতিসকার নামাজ আদায় নাগরপুরে তীব্র তাপদাহে হাসপাতালে রোগীর চাপ বাড়ছে উপজেলা নির্বাচন : নেতাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের যে শর্তের কথা জানালেন রিজভী

সকল