২৬ সেপ্টেম্বর ২০২০

গোয়ালন্দে ভয়ংকর ড্রাগসহ যুবক আটক

-

রাজবাড়ীর গোয়ালন্দে প্রাণঘাতী ভয়ংকর মরফিন নামক নেশাদ্রব্যসহ আসাদ হোসেন নাবিল (২৫) নামের এক যুবককে হাইওয়ে পুলিশ আটক করেছে। তিনি রবিশাল সিটি করপোরেশনের জড়ন রোড জেলা স্কুল এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে।

গোয়ালন্দ মোড় আহলাদীপুর হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাসে উঠে বুধবার দিনগত রাতে ওই বাসের অন্যান্য যাত্রীদের সাথে খারাপ আচরণ করতে থাকেন মাদকাসক্ত নাবিল। এক পর্যায়ে তিনি তার হাতে ইনজেকশনের সিরিঞ্জ নিয়ে কয়েকজন যাত্রীর শরীরে পুশ করার হুমকি দেয়। বৃহস্পতিবার ভোর ৩টার দিকে বাসটি গোয়ালন্দ উপজেলা পরিষদ সংলগ্ন বিআইডিব্লিউটিসি’র ওয়েস্কেলের কাছে আসলে বাসের যাত্রী ও সুপারভাইজার সেখানে কর্তব্যরত হাইওয়ে পুলিশকে বিষয়টি অবগত করেন।

এসময় পুলিশ নাবিলকে আটক করে তার ব্যাগ তল্লাশী করে ১৫টি কাঁচের শিশিতে ইনজেকশন ১০৫ গ্রাম মরফিনসহ বিভিন্ন নামের নিষিদ্ধ ড্রাগ উদ্ধার করে।

বৃহস্পতিবার দুপুরে উদ্ধারকৃত ড্রাগসহ নাবিলকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। তবে এত বেশী পরিমাণ নিষিদ্ধ ড্রাগের বিচার ভ্রম্যমান আদালতের এখতিয়ারবহির্ভূত হওয়ায় তিনি নাবিলের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের পরামর্শ দিয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের হাতে সোপর্দ করেন।

আটককৃত আসাদ হোসেন নাবিল জানান, যে ব্যাগটি থেকে ড্রাগ উদ্ধার করা হয়েছে, সে ব্যাগটি তার নিজের নয়। তাকে ওই ব্যাগটি অন্য এক ব্যক্তি দিয়েছে। তাতে কি ছিলো তার জানা ছিল না।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন জানান, ড্রাগের পরিমাণ বেশি হওয়ায় আটককৃত ব্যক্তিকে থানা পুলিশের হাতে তুলে দিয়ে নিয়মিত মাদক মামলা দায়েরের পরামর্শ দেয়া হয়েছে।


আরো সংবাদ

আবারো মার্কিন বোমারু বিমানকে তাড়িয়ে দিল রাশিয়া গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আ’লীগ নেতার স্ত্রী আটক মাদক মামলায় দীপিকাকে জেরা, এনসিবি দফতরে শ্রদ্ধা-সারা এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ সাঁথিয়ায় তাঁতশ্রমিককে গলা কেটে হত্যা পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন বিএনপি অবৈধ সরকারের পতনের জন্য প্রশস্ত রাজপথে আন্দোলন করছে : রিজভী দুর্ঘটনায় প্রাণ গেল শাশুড়ি ও পুত্রবধূর, আহত একই পরিবারের ৯ সদস্য এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! অতিরিক্ত সচিব হলেন ৯৮ জন চাঁদপুরে নির্বাচন অফিসের সামনে ২ মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

সকল

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (১০৪৩৮)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৭৯০৪)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭৬৪৫)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (৫৩১৩)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৫১৫১)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৫০৩৬)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৪৯১৪)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪৪৪৭)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৪১৫৭)বিরাট-অনুস্কাকে নিয়ে কুৎসিত মন্তব্য গাভাস্কারের, ভারত জুড়ে তোলপাড় (৩৯৭৩)