০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


দুর্নীতির ফোনালাপ ফাঁসকে উদ্দেশ্যপ্রণোদিত বললেন জাবি প্রশাসন

-

জাহাঙ্গীরনগর বিম্ববিদ্যালয়ের উন্নযন প্রকল্প থেকে শাখা ছাত্রলীগকে এক কোটি টাকা প্রদানের ফোনালাপটিকে অসত্য ও উদ্দেশ্যমূলক বলছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিস থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,‘উন্নয়ন মহাপরিকল্পনার নির্মাণ কাজের টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে ছাত্রলীগের সদ্য সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী,জাবি ছাত্রলীগের নেতা সাদ্দাম হোসাইন এবং হামজা রহমান অন্তরের ফোনালাপে জাবি ভিসিকে জড়িয়ে যে ফোনালাপ প্রচারিত হয়েছে,তা অসত্য এবং উদ্দেশ্যমূলক।

বিশ্ববিদ্যালয় প্রশাসন দৃঢ়ভাবে জানাচ্ছেন যে, ভিসির সাথে টাকা ভাগের কোনো আলাপ হয়নি। তিনি কাউকে অর্থ প্রদান করেননি। গোলাম রাব্বানী উপাচার্য মহোদয়কে বিতর্কিত করার ষড়যন্ত্রের অংশ হিসেবে এই ফোনালাপের গল্প তৈরি করেছেন। এ ধরনের পরিকল্পিত মিথ্যা গল্পের তীব্র নিন্দা ও জানাচ্ছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এছাড়াও বিজ্ঞপ্তিতে বলা হয়,‘এই মিথ্যে গল্পের সত্যতা প্রমাণ করার দায়িত্ব জাবি ভিসির নয়।সর্বশেষ বিশ্ববিদ্যালয় প্রশাসন ফোনালপটিকে সাজানো দাবি করে সংশ্লিষ্ট সকলকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা আবাহনীর ২২তম শিরোপা

সকল