৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত দেলোয়ার হোসেন - নয়া দিগন্ত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। হামলায় এ সময় বেশ কয়েকটি বাড়িঘরে ভাংচুর চালানো হয়। গত বুধবার দিবাগত রাতে বোয়ালমারীর চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে এই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

বোয়ালমারী থানার ওসি শামিম আহমেদ জানান, স্থানীয় চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে জামাল মাতুব্বরের সমর্থকদের সঙ্গে নাজিমউদ্দিনের সমর্থকদের একটি দাওয়াত খাওয়া নিয়ে কথা কাটাকাটি হয়। পরে এরই জের ধরে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটে।

ওসি বলেন, এসময় জামাল মাতুব্বরের সমর্থক দেলোয়ার হোসেন (৩৫) গুরুতর আহত হন। পরে বৃহস্পতিবার ভোরে মারা যান তিনি। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

জামাল মাতুব্বর চতুল ইউনিয়ন যুবলীগের আহবায়ক এবং নাজিমউদ্দিন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও চতুল ইউপির ৩নং ওয়ার্ডের সদস্য। তাদের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল বলে জানা যায়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বোয়ালমারী হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, নিহতদের পক্ষ থেকে এখনো থানায় কোনো অভিযোগ করা হয়নি। তবে এব্যাপারে পুলিশ আইনগত পদক্ষেপ গ্রহণ করেছে।


আরো সংবাদ



premium cement