২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

স্কুল ছাত্র নির্যাতনকারী সাবেক সেনা সদস্য আটক

- সংগৃহীত

মোবাইল চুরির অপবাদে দড়ি দিয়ে বেধে দুই স্কুল ছাত্রকে নির্দয়ভাবে পিটিয়ে আহত করার অপরাধে সাবেক সেনা সদস্য জুলফিকার শেখকে আটক করেছে পুলিশ।

মোবাইল চুরির অপবাদ দিয়ে রাজবাড়ীর উপজেলার নারুয়া বাজারে প্রকাশ্যে দড়ি দিয়ে বেধে নির্মমভাবে পিটিয়ে আহত করেছে দুই স্কুল ছাত্রকে। ঘটনাটি শুক্রবার বিকালের। স্থান নারুয়া বাজারে। শনিবার সন্ধ্যায় এ অভিযোগে থানা পুলিশ সাবেক সেনা সদস্য জুলফিকার শেখকে আটক করেছে।
মারপিটে আহত হয়েছে উপজেলার নারুয়া ইউনিয়নের বিলধামু গ্রামের ফরিদ মোল্যার ছেলে ও বিলধামু আবুল কাসেম মন্ডল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র বিজয় মোল্যা (১১) ও তার কথিত সহযোগী একই গ্রামের সাদেক আলীর ছেলে ও মধুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র আসিক (৭)।

বিলধামু গ্রামের বাবু মোল্যা জানান, সাবেক সেনা সদস্য জুলফিকার শেখ আমাকে ফোন দিয়ে বলেন মোবাইল চুরির অপরাধে আমাদের গ্রামের দুটি ছেলেকে আটকে রেখেছেন তিনি। পরে আমি তাদের দুজনকে নিয়ে এসে বাড়ীতে পাঠিয়ে দেই। তারা বলে ফোন চুরি করেছে। পরে সকলের উপস্থিতিতে আমার কাছে ওই দুটি ছেলে বুঝে দেয়। আমার সামনে মারপিট করেনি।

মারপিটের শিকার পঞ্চম শ্রেণীর ছাত্র বিজয় মোল্যা জানায়, নারুয়া গ্রামের সুমনের কাছে তাদের একটি ফোন মেরামত করতে দেয়। শুক্রবার সকালে ফোনটি দেওয়ার কথা ছিল। সকালে দোকানে গিয়ে তাকে না পেয়ে তার বাড়ীতে যাই। বাড়ীতে না থাকায় তার বাবা জুলফিকার শেখের নিকট বললে সে বলে পরে আসো। বাড়ী ফেরার পথে একটি ফোন কুড়িয়ে পাই। বিষয়টি সকলকে জানাই একটি মোবাইল পথে পেয়েছি।

বিকালে ওই দোকানে ফোন আনতে গেলে সুমন ও জুলফিকার আমাদের দুজনকে দড়ি দিয়ে বেধে রেখে মারপিট শুরু করে। চিৎকার করলে বলে একটি কথাও বলবি না। তোরা ফোন চুরি করলি ক্যান।
মারপিটে বাধ্য হয়ে ফোন চুরি করেছি বলে স্বীকার করি। মারপিটে শরীরে রক্ত জমে গেছে।

বিজয়ের বাবা ফরিদ মোল্যা জানান, ছেলেকে মারপিটের কথা শুনে এসে দেখি ছেলের শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারিভাবে মারপিট করেছে। তাকে স্থানীয় পল্লী চিকিৎসক শরীফুল ইসলামের নিকট থেকে চিকিৎসা দেয়া হয়েছে। আমি এ মিথ্যা অপবাদ দিয়ে শিশু নির্যাতনকারীর বিচার দাবী করছি।

অবসরপ্রাপ্ত সেনা সদস্য জুলফিকার শেখ জানান, মোবাইল চুরি সন্দেহে তাদেরকে আটক করি। তাদেরকে দুটি বাড়ি মারার পর মোবাইল চুরির কথা স্বীকার করে। ফোনও দিয়ে দিয়েছে।

বালিয়াকান্দি থানার এসআই বিল্লাল হোসেন জানান, দুই ছাত্রকে নির্যাতনের দায়ে রোববার সকালে সাবেক সেনা সদস্য জুলফিকার শেখ (৫৩) ও তার ছেলে সুমন শেখকে (২৪) গ্রেফতার করা হয়েছে। নির্যাতিত ছাত্রের পিতা মো. ফরিদ মোল্যা বাদী হয়ে ২ জনকে আসামী করে মামলা দায়ের করে। গ্রেফতারকৃতদের রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ল নেপাল, সতর্ক সংকেত বাংলাদেশের জন্যও গুচ্ছ ভর্তি পরীক্ষা : ১ মে ‘এ' ইউনিটের ফল, ১ আগস্টে ক্লাস শুরু শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক

সকল