০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


গোপালপুরে প্রতিমা ভাংচুরের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

-

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নয়াপাড়ায় শুক্রবার রাতে প্রতিমা ভাঙচুরের অভিযোগে বাবুল হোসেন নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার তাকে কোর্টে চালান করে দেয়া হয়।
গোপালপুর থানার ওসি হাসান আল মামুন নয়া দিগন্তকে জানান, শুক্রবার রাতে উপজেলার নয়াপাড়া এলাকায় নেশাগ্রস্ত অবস্থায় নির্মানাধীন একটি প্রতিমা ভাঙচুর করেন আলমনগর ইউপি সদস্য বাবুল হোসেন। তখন স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাবুলকে গ্রেফতার করে নিয়ে আসে। এ ঘটনায় রাতেই তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়। শনিবার তাকে টাঙ্গাইল আদালতে চালান করে দেয়া হয় বলে ওসি জানান।

 


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা আবাহনীর ২২তম শিরোপা

সকল